Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রুবেল হত্যা: ঈশ্বরগঞ্জে ২ আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ এপ্রিল ২০২৩ ১৫:৩০

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের চাঞ্চল্যকর রুবেল হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার (২৫ এপ্রিল) রাতে নান্দাইল চৌরাস্তা এলাকা থেকে গ্রেফতার তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামিরা হলেন-ঈশ্বরগঞ্জের জাটিয়া এলাকার মৃত নিয়াজ আলীর ছেলে মো. আ. আলী (৬০) ও মৃত লাল মিয়ার ছেলে তাইজুল ইসলাম (৫৫)।

বুধবার (২৬ এপ্রিল) দুপুরে ময়মনসিংহ র‍্যাব-১৪ অপারেশন ও মিডিয়া কর্মকর্তা সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, প্রায় তিন মাস আগে ঈশ্বরগঞ্জের জাটিয়া সরকার পাড়ার মৃত আব্দুল খালেকের ছেলে রুবেল ও তার অন্যান্য ভাইয়েরা মিলে অভিযুক্তদের কাছ থেকে ১৫ শতাংশ জমি কিনে বোরো ধান রোপণ করে। গত ২৩ এপ্রিল সকাল সাতটায় অভিযুক্তরা ধারালো রামদা, কাতরা, কিরিচ, লোহার রড ও লাঠিসোটা নিয়ে রুবেলদের চাষ করা জমির ধান কাটতে থাকে। এই ঘটনা দেখে রুবেল ও তার অন্যান্য ভাইয়েরা মিলে অভিযুক্তদের ধান কাটায় বাধা দেয়।

এসময় অভিযুক্তরা রুবেল, রুবেলের ভাই রাকিবুল, ছোবহান, হানিফকে কিরিচ, রামদা, কাতরা, লোহার রড ও লাঠিসোঁটা দিয়ে হামলা চালায়। পরে গুরুতর আহত অবস্থায় রুবেল (৩৪), রাকিবুল (৩০), ছোবহান (২৫) ও হানিফ (২২)’কে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসারত অবস্থায় ঐদিন রাতে রুবেল মারা যায়। নিহত রুবেলের অপর দুই ভাই রাকিবুল ও হানিফের অবস্থাও আশংকাজনক। এর প্রেক্ষিতে, গত ২৪ এপ্রিল রাতে রুবেলের বড় ভাই মো. আজিজুল হক (৪৪) বাদী হয়ে অভিযুক্তদের নামে ঈশ্বরগঞ্জ থানায় হত্যা মামলা করেন।

চাঞ্চল্যকর এই ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৫ এপ্রিল) রাতে নান্দাইল চৌরাস্তা এলাকা থেকে হত্যা মামলার অন্যতম দুই আসামিকে গ্রেফতার করে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, গ্রেফতার দুইজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সঙ্গে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। অভিযুক্তদের ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর