Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রলারে ১০ মরদেহ: ২ আসামির ৫ দিনের রিমান্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ এপ্রিল ২০২৩ ১৭:২৩

কক্সবাজার: কক্সবাজারের নাজিরারটেকে ভাসমান ফিশিং ট্রলার থেকে ১০ মরদেহ উদ্ধারের ঘটনায় গ্রেফতার দুই আসামির পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

কক্সবাজারের নাজিরারটেকে সাগরে ট্রলার থেকে ১০ মরদেহ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার ২ আসামির ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার (২৬ এপ্রিল) দুপুরে সাতদিনের রিমান্ড আবেদন করে তাদের আদালতে পাঠানো হলে কক্সবাজার সদরের জ্যেষ্ঠ বিচারিক হাকিম শ্রীজ্ঞান তঞ্চঙ্গা পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

মহেশখালী মাতারবাড়ি এলাকার বাইট্টা কামাল (৪৫) ও করিম সিকদার (৫৫)। তারা দায়েরকৃত মামলার এজাহারের এক নম্বর ও চার নম্বর আসামি।

মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই দূর্জয় বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আদালতের আদেশ পাওয়ার পর বুধবার থেকে এদের রিমান্ডের নেওয়া হচ্ছে। একইসঙ্গে ঘটনায় এজাহারভূক্ত অপর ২ আসামিসহ জড়িতদের গ্রেফতারে পুলিশের ৫টি দল মাঠে কাজ করছেন।

এজাহারে উল্লেখ থাকা অপর দুই আসামি হলেন- মাতারবাড়ির আনোয়ার হোসেন ও বাবুল মাঝি।

এরআগে, নিহত বোট মালিক শামশুল ইসলামের স্ত্রী রোকেয়া আকতার বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৬০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ২৫ এপ্রিল কক্সবাজার সদর থানায় এ মামলা দায়ের করা হয়।

প্রসঙ্গত, এরইমধ্যে উদ্ধার হওয়া ছয়জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করলেও মর্গে রয়ে গেছে চারজনের মরদেহ। ডিএনএ পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে এ চার জনের পরিচয়।

সারাবাংলা/ইআ

৫ দিনের রিমান্ড


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর