Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মগবাজার ফ্লাইওভারে পিকআপের চাপায় বাসচালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ এপ্রিল ২০২৩ ০৯:৩৫

ঢাকা: রাজধানীর মগবাজার ফ্লাইওভারে পিকআপ ভ্যানচাপায় শহিদুল ইসলাম বাবু (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি বলাকা পরিবহনের বাস চালক ছিলেন।

শুক্রবার (২৮ এপ্রিল) সকাল ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক সকাল ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া একই পরিবহনের আরেক বাস চালক মো. কানন জানান, তারা বাসটি নিয়ে কমলাপুরের দিকে যাচ্ছিলেন। ওই বাসের মধ্যে তিনি ঘুমিয়ে ছিলেন। বাসের হেলপার না থাকায় গেটে দাঁড়িয়ে ছিলেন বাবু। গাড়িটি চালাচ্ছিলেন তাদেরই এক বন্ধু।

তিনি আরও জানান, মগবাজার ফ্লাইওভারের উপর দিয়ে যাওয়ার সময় একটি বাস পাশ থেকে তাদের বাসকে চাপা দেয়। এতে রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে বাসের গেটে দাঁড়িয়ে থাকা বাবু রাস্তায় পড়ে যান। এসময় পেছন দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন তিনি। মুমূর্ষু অবস্থায় তাকে দ্রুত ঢাকা মেডিকেলের জরুরি বিভাগ নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত বাবু উত্তরার জসিমউদ্দিন রোডে থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মগবাজার ফ্লাইওভারের উপরে বাস থেকে পড়ে পিকআপভ্যানের চাপায় আহত হন ওই বাসচালক। সহকর্মীরা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

টপ নিউজ বাসচালক বাসচালক নিহত মগবাজার ফ্লাইওভার


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর