Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া সরঞ্জামসহ গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ এপ্রিল ২০২৩ ১৪:০৪

বাগেরহাট: রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া বিপুল পরিমান লোহার সামগ্রীসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। শনিবার (২৯ এপ্রিল) গভীর রাতে জেলার ফকিরহাটে অভিযান চালিয়ে চোরাই মালামাল উদ্ধার ও খুলনা থেকে চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করা হয়।

রোববার (৩০ এপ্রিল) দুপুরে র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মো. বদরুদ্দোজা এ তথ্য নিশ্চিত করেছেন।

চোর চক্রের সদস্যরা হলো- পাবনা সদর উপজলোর চরঘোষপুর এলাকার কালাম প্রামানিকের ছেলে বিপ্লব হোসেন (১৯) ও খুলনা সদর থানার দিলখোলা এলাকার দুলাল শেখের ছেলে পিকআপ ভ্যানচালক মেহেদী হাসান শান্ত (২৩)। তাদের কাছ থেকে চুরি যাওয়া ৫ হাজার ৪৯৫ কেজি লোহার সরঞ্জাম, তামার তার ৫০ কেজি এবং চোরাই কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়।

র‌্যাব-৬ এর মিডিয়া সেল জানায়, গত ২৮ এপ্রিল রাতে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের কন্সট্রাকশনের কাজে ব্যবহৃত ৫ হাজার ৫০০ কেজির বেশি মূল্যবান লোহার সামগ্রী চুরি হয়। পরে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের কাজে নিয়োজিত ভেল কোম্পানির সিকিউরিটি ইনচার্জ র‌্যাব-৬ বরাবর একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে র‌্যাব-৬ ছায়া তদন্ত শুরু করে এবং ২৯ এপ্রিল গভীর রাতে চুরি যাওয়া মালামাল উদ্ধার ও আসামিদের গ্রেফতার করা হয়।
উদ্ধার করা মালামালের আনুমানিক বাজার মূল্য ৩ লাখ ২০ হাজার টাকা।

এ বিষয়ে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের কাজে নিয়োজিত ভেল কোম্পানির সিকিউরিটি ইনচার্জ মনিরুল ইসলাম বাদী হয়ে ফকিরহাট থানায় একটি মামলা দায়ের করেছেন।

সারাবাংলা/এমও

বাগেরহাট রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর