Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ক্ষমতা ধরে রাখতে সরকার বিদেশি প্রভুদের কাছে ছুটোছুটি করছে’

সারাবাংলা ডেস্ক
৩০ এপ্রিল ২০২৩ ২১:১১

চট্টগ্রাম ব্যুরো: ক্ষমতা ধরে রাখতে সরকার বিদেশি প্রভুদের কাছে ছুটোছুটি করছে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মীর মোহাম্মদ হেলাল উদ্দিন।

রোববার (৩০ এপ্রিল) চট্টগ্রামের হাটহাজারী উপজেলার নাঙ্গলমোড়া ইউনিয়নে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

মীর মোহাম্মদ হেলাল উদ্দিন বলেন, ‘সরকার ক্ষমতা ধরে রাখতে বিদেশি প্রভুদের কাছে ছুটোছুটি করছে। ক্ষমতায় যেতে তারা রাষ্ট্রের যে কোনো সম্পদ বিদেশিদের কাছে বিক্রি করে দিতে পারে। দেশপ্রেমিক জনগণকে ঐক্যবদ্ধ হয়ে সরকারের এই চক্রান্ত রুখে দিতে হবে।’

দলটির আন্তর্জাতিক সম্পর্ক ও মিডিয়া কমিটির সদস্য মীর হেলাল আরও বলেন, ‘অবৈধভাবে ক্ষমতা ধরে রাখা এই সরকারের আমলে দেশের মানুষ তাদের মৌলিক মানবাধিকার ও সংবিধান স্বীকৃত অধিকার হারিয়ে ফেলেছে। সরকার ক্ষমতা নিরঙ্কুশ করতে গণতন্ত্রকে হত্যা করার পাশাপাশি দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বকে খাদের কিনারে পৌঁছে দিয়েছে।’

নাঙ্গলমোড়া ইউনিয়ন বিএনপির আহবায়ক সালাউদ্দীন আলীর সভাপতিত্বে হাটহাজারী উপজেলার আহবায়ক নূর মোহাম্মদ, গিয়াস উদ্দিন, মো. সেলিম, রফিকুল আলম চৌধুরী, মুসলিম উদ্দিন চৌধুরী, আইয়ুব খান, অহিদুল আলম, আব্দুল শুক্কুর, মোহাম্মদ হারুন চৌধুরী, উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আকবর আলী, নগর ছাত্রদলের সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন, নাঙ্গলমোড়া ইউনিয়ন বিএনপি নেতা ফরিদ আহম্মদ সওদাগর, মোহাম্মদ আজম, মোহাম্মদ সোলমান, মোহাম্মদ বদিউল আলম, মোহাম্মদ শফিউল আলম বাবুল, মোহাম্মদ আকতার হোসেন ভুট্টো বক্তব্য দেন।

সারাবাংলা/আরডি/ এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর