Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ৬ নেতা কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ মে ২০২৩ ১৩:১৩

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের সাধারণ সম্পাদকসহ ছয় নেতাকর্মীর জামিন বাতিল করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (২ মে) দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এ জামিন বাতিল করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তারা হলেন- জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মুরাদুজ্জামন মুরাদ, সদর উপজেলা যুবদলের সভাপতি গোলাম কিবরিয়া বরাত, কালিয়া হরিপুর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক নির্লোভ, ৬ নম্বর ওয়ার্ড যুবদলের সদস্য সোহেল রানা ও ইউনিয়ন যুবদল নেতা নোমান।

এর আগে, বিএনপির নেতাকর্মীরা এসটি ৯৯ নম্বর মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিন নেন। আজ সকালে জেলা ও দায়রা জজ আদালতে স্থানীয় জামিনের জন্য ৪৬ আবেদন করেন। আদালত ছয় জনের জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণ করেছেন।

সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের (পিপি) আব্দুর রহমান রানা এ তথ্য নিশ্চিত করেন।

এদিকে বিএনপির নেতাকর্মীদের নিঃস্ব মুক্তির দাবী করেছেন জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, সহ-সভাপতি নাজমুল হাসান রানা, যুগ্ম-সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, নুরু কায়েম সবুজ, জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক খোরশেদ আলম মিন্টু, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু।

উল্লেখ্য, গত ১১ ফেব্রুয়ারী সদর উপজেলা কালিয়া হরিপুর ইউনিয়নের পাইকপাড়া বাজারে ১৩টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও সরকারি কাজে বাধা, ককটেল নিক্ষেপ, ভাঙচুরের অভিযোগে সদর থানার উপ পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ও কালিয়া হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে বিএনপির ৯৮৬ নেতাকর্মীদের বিরুদ্ধে দু’টি মামলা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

কারাগারে জেলা বিএনপি টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর