Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহজালালে অর্ধ কোটি টাকার সোনাসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট
৪ মে ২০২৩ ২১:৪৯

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিশেষ অভিযানে প্রায় ৬৯৬ গ্রাম সোনাসহ বিল্লাল (৫৩) নামে এক ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছন এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার এস এম মিজানুর রহমান।

তিনি জানান, বুধবার (৩ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বিমানবন্দরের আগমনী ক্যানোপি-২ এর কার পার্কিং এলাকা থেকে তাকে আটক করা হয়। বুধবার রাতে ওই ব্যক্তিকে বিমানবন্দরের আগমনী ক্যানোপি-২ এর কার-পার্কিং এলাকার উত্তর পাশের সড়কের ওপর সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখা যায়। সে সময় সাদা পোশাকে দায়িত্ব পালন করা এপিবিএনের গোয়েন্দা সদস্যদের সন্দেহ হয়। তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি অপ্রাসঙ্গিক উত্তর দিতে থাকেন। পরে তাকে আটক করে বিমানবন্দরে এপিবিএনের অফিসে নিয়ে আসা হয়।

মিজানুর রহমান আরও বলেন, এপিবিএন অফিসে আসার পর বিস্তারিত জিজ্ঞাসাবাদে অভিযুক্ত স্বীকার করেন তার কাছে সোনা রয়েছে। তাকে তল্লাশি করা হলে পরিহিত প্যান্টের ডান পকেট থেকে তিনি নিজ থেকে ছয়টি সোনার বার (ওজন ৬৯৬ গ্রাম) বের করে দেন। তিনি এই সোনার কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে। সোনার বাজার মূল্য প্রায় অর্ধ কোটি টাকার বেশি।

সারাবাংলা/এসজে/একে

এপিবিএন শাহজালাল বন্দর সোনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর