Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজা চার্লস-রাণী ক্যামিলাকে শেখ হাসিনার অভিনন্দন

সারাবাংলা ডেস্ক
৫ মে ২০২৩ ২০:৪৮

ঢাকা: রাজা তৃতীয় চার্লসে এবং রাণী ক্যামিলার ঐতিহাসিক রাজ্যাভিষেক উপলক্ষ্যে বাংলাদেশের সরকার, জনগণ এবং নিজের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (৫ মে) ব্রিটেনের নতুন রাজা এবং রাণীর আনুষ্ঠানিক রাজ্যাভিষেক উপলক্ষে শুভেচ্ছা বার্তায় অভিনন্দন জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীকাল শনিবার (৬ মে) লন্ডনের ওয়েসমিনিস্টার অ্যাবে’তে আনুষ্ঠানিক ভাবে রাজ মুকুট পরবেন রাজা তৃতীয় চার্লস এবং রাণী ক্যামিলা।

অভিনন্দন বার্তায়, গ্রেট বৃটেন ও উত্তর আয়ারল্যাণ্ডের নতুন রাজা এবং কমনওয়েলথের প্রধান হিসেবে তৃতীয় চার্লসকে আন্তরিক সমর্থন জানান শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বলেন, ‘আমি নিশ্চিত, দূরদর্শী এবং জ্ঞানী নতুন রাজার রাজত্বকালে যুক্তরাজ্যের জনগণ শান্তি ও সমৃদ্ধ একটি উন্নত ভবিষ্যত উপভোগ করতে পারবেন।’

শেখ হাসিনা বলেন, ‘আগামী দিনে কমনওয়েলথভুক্ত দুই দেশের মধ্যে বন্ধুত্ব আরও শক্তিশালী করতে আপনার (রাজা) সঙ্গে কাজ করতে পারা আমার জন্য সম্মানের।’

এসময় রাজা তৃতীয় চার্লস এবং রাণী ক্যামিলার সুস্বাস্থ্য, সুখ ও দীর্ঘায়ু এবং যুক্তরাজ্যের বন্ধুপূর্ণ জনগণের শান্তি অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সারাবাংলা/এনআর/এমও

রাজা চার্লস রাণী ক্যামিলা শেখ হাসিনা


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর