Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উখিয়ায় ২৪ কেজি আইসের চালানসহ গ্রেফতার ৪


৭ মে ২০২৩ ১৪:১৩

কক্সবাজার: কক্সবাজারে উখিয়ায় আইসের একটি বড় চালান জব্দ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। জব্দ করা আইসের ওজন ২৪ কেজি ২০০ গ্রাম। যা এ পর্যন্ত জব্দ করা আইসের সর্ববৃহৎ চালান এবং বাজারমূল্য আনুমানিক ১২০ কোটি টাকা।

শনিবার (৬ মে) রাত ১০টার দিকে উখিয়ার পালংখালী থেকে মাদকের এই চালান জব্দ করা হয়।

রোববার (৭ মে) দুপুর ১২টার দিকে র‌্যাব-১৫ এর ব্যাটালিয়ন সদর দফতরে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য জানান।

গ্রেফতাররা হলেন- ইমরান ওরফে ইরান মাঝি (৩৩), রুবেল ওরফে ডাকাত রুবেল (২৬), আলাউদ্দিন (৩৫) ও জয়নাল আবেদীন ওরফে কালাবদা। তাদের মধ্যে আলাউদ্দিন চাকরিচ্যুত পুলিশ সদস্য।

গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, র‌্যাব-১৫ এর গোয়েন্দাদের কাছে খবর ছিল তারা মিয়ানমার থেকে চা পাতার প্যাকেটে করে তারা আইসগুলো কৌশলে বাংলাদেশে নিয়ে আসছে। এমন খবরের ভিত্তিতে রোববার ভোররাতে পালংখালীর শফিউল্লা কাটা এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের আইসসহ গ্রেফতার করে র‍্যাব।

তিনি আরও জানান, সিন্ডিকেটের সদস্য আলাউদ্দিন মাদক পরিবহণের কারণেই চাকরিচ্যুত হয় পুলিশ থেকে। এরপরও সীমান্ত এলাকা দিয়ে সে পুনরায় এসব মাদক ব্যবসা চালিয়ে আসছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে উখিয়া থানায় হস্তান্তর করা হবে।

প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন- র‌্যাব-১৫ এর অধিনায়ক লে. কর্ণেল সাইফুল ইসলামম সুমন, সহকারী পরিচালক এএসপি সাইদুল ইসলামসহ অন্যান্যরা।

আইস উদ্ধার গ্রেফতার ৪


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর