Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিপিডিসি’তে বিদ্যুৎ সেবা সপ্তাহ

সিনিয়র করেসপন্ডেন্ট
৭ মে ২০২৩ ২২:৩৭

ঢাকা: গ্রাহকদের নিরবচ্ছিন্ন ও মানসম্মত বিদ্যুৎ পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে আগামী ৭ মে থেকে ১৩ মে পর্যন্ত ‘বিদ্যুৎ সেবা সপ্তাহ’ ঘোষণা করেছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. (ডিপিডিসি)।

রোববার (৭ মে) ডিপিডিসি’র কাঁটাবনে প্রশিক্ষণ কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়।

ডিপিডিসি’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি)’র সাবেক সভাপতি প্রকৌশলী মো. আবদুস সবুর।

সেবা সপ্তাহে ডিপিডিসি’র গ্রাহকদের দ্রুততার সঙ্গে নতুন সংযোগ প্রদান, লোড বৃদ্ধি, মিটার ও নাম পরিবর্তন, বিদ্যুৎ বিল সংশোধন, প্রিপেইড মিটারের কার্ড রিচার্জ এবং তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সংক্রান্ত অভিযোগ গ্রহণ ও সমাধান করা হবে। এছাড়াও বৈদ্যুতিক দুর্ঘটনা সম্পর্কে গ্রাহকদের তথ্য প্রদানের মাধ্যমে সচেতন করা হবে। ডিপিডিসি’র ৩৬টি এনওসিএস বিভাগের মাধ্যমে গ্রাহকগণ তাৎক্ষণিকভাবে এসব সেবা পাবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডুয়েটের উপাচার্য অধ্যাপক ড. প্রকৌশলী এম হাবিবুর রহমান,আইইবি’র ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নুরুজ্জামান,পাওয়ার সেলের মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।

সারাবাংলা/জেআর/একে

ডিপিডিসি বিদ্যুৎ সেবা


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর