Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাথরুমে বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৭ মে ২০২৩ ২৩:২৮

ঢাকা: রাজধানীর আজিমপুর নিউপল্টন লাইনের একটি বাসায় বালতির পানিতে পড়ে আয়মান (২) নামে দুই বছর বয়সী এক শিশু মারা গেছে।

রোববার (৭ মে) রাত পৌনে ৯টার দিকে আয়মানকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা রহমতুল্লাহ জানান, রাতে বাথরুমের বালতিতে পড়ে যায় শিশুটি। পরে তার মা দেখতে পেয়ে বালতি থেকে ছেলেকে তুলে নিচে নেমে আসে। তখন তার কোল থেকে শিশুটিকে নিয়ে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

আয়মানের চাচা মো. হাসান বলেন, ‘আমাদের বাসা আজিমপুর আব্দুল খালেক লেন এলাকায়। আয়মানের বাবা মোজাম্মেল ঢালী সৌদি আরব প্রবাসী। দুই ভাইয়ের মধ্যে বড় আয়মান। এক সপ্তাহ আগে মা হাবিবা আক্তার মুনমুনের সঙ্গে আজিমপুর নিউপল্টন লাইন এলাকায় নানির বাসায় বেড়াতে আসে।’

তিনি আরও জানান, ঘটনার সময় আয়মানের মা হাবিবা রান্না ঘরে কাজ করছিল। আয়মানের নানি খুকি বেগম বাসার বাইরে ছিল। আয়মান সবার অগোচরে বাথরুমে যায়। সেখানে বালতির মধ্যে পানি ছিল। সেই পানির মধ্যে সে পড়ে যায়। দেখতে পেয়ে তাকে তুল দ্রুত হাসপাতালে নিয়ে এলে মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আজিমপুরের একটি বাসায় বাথরুমে বালতির পানিতে পড়ে যায় শিশুটি। পরে স্বজনরা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বাথরুম বালতি মৃত্যু শিশু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর