Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইলিশ পরিবহনের কাউন্টার থেকে পিস্তল-ইয়াবাসহ গ্রেফতার ৪

সিনিয়র করেসপন্ডেন্ট
৮ মে ২০২৩ ২২:৩৮

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী ইলিশ পরিবহনের কাউন্টার থেকে দুইটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগজিন, পাঁচ রাউন্ড গুলি ও ১৪ হাজার পিস ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। ডিএনসি জানায়, গ্রেফতাররা আন্তঃজেলা ইয়াবা পাচাকারী চক্রের সদস্য।

রোববার (৭ মে) রাতে ঢাকা মেট্টোর অভিযানে রাজধানী বিভিন্ন স্থান থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়। সোমবার (৮ মে) রাজধানীর গেন্ডারিয়ায় ডিএনসির বিভাগীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত মহাপরিচালক (এডিজি) জাফরুল্লাহ কাজল এ সব তথ্য জানান।

তিনি বলেন, মতিঝিল সার্কেলের পরিদর্শক মোহাম্মদ মিজানুর রহমানের নেতৃত্বে ঢাকা মেট্রোপলিটনের যাত্রাবাড়ী এলাকার ইলিশ বাস কাউন্টারের সামনে থেকে ২টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন, ৫ রাউন্ড গুলিসহ কক্সবাজার-ঢাকা-ফরিদপুর চক্রের রতন খন্দকারকে (৪১) গ্রেফতার করা হয়।

তেজগাঁও সার্কেলের পরিদর্শক হাওলাদার সিরাজুল ইসলামের নেতৃত্বে ঢাকা মেট্রোপলিটনের দারুস সালাম এলাকার হানিফ এন্টারপ্রাইজ কাউন্টারের সামনে থেকে আট হাজার পিস ইয়াবাসহ আন্তঃজেলা ইয়াবা পাচারকারী মো. ফিরোজ হোসেন (৪০) ও মো. শাহাদত হোসেনকে (৪২) গ্রেফতার করা হয়।

মোহাম্মদপুর সার্কেলের পরিদর্শক শাহীনুল কবিরের নেতৃত্বে ঢাকা মেট্রোপলিটনের শ্যামলী এলাকার এ কে ট্রাভেলস কাউন্টারের সামনে থেকে ছয় হাজার পিস ইয়াবাসহ আন্তঃজেলা ইয়াবা পাচারকারী মো. নাজমুলকে (২৩) গ্রেফতার করা হয়।

যেভাবে অভিযান: সাম্প্রতিককালে উদ্ধারকৃত বিপুল পরিমাণ ইয়াবার উৎস অনুসন্ধানে তৎপর হয়ে গোপন সংবাদদাতাদের তথ্যের ভিত্তিতে কক্সবাজার ভিত্তিক কয়েকটি ইয়াবা চক্রের সন্ধান পাওয়া যায়। গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন বাস কাউন্টার এলাকা থেকে মাদক ও অস্ত্র নিয়ে ফরিদপুর-খুলনা-বরিশালসহ বিভিন্ন জেলায় মাদক পাচারকালে আসামিদের গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুইটি বিদেশি পিস্তলের উৎস কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প বলে জানা যায়। এ বিষয়ে অনুসন্ধান অব্যাহত থাকবে বলে জানান এডিজি।

সারাবাংলা/ইউজে/একে

মাদকদ্রব্য


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর