Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জে অগ্নিদগ্ধ ৭ জনই মারা গেলেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ মে ২০২৩ ১১:৪০

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্টিল মিলে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় সাতজনই মারা গেলেন।

বুধবার (১০ মে) সকাল ৯টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দগ্ধ ইব্রাহিম হাওলাদার (৩৫)।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ইব্রাহিমের শরীরে ২৮ শতাংশ দগ্ধ ছিল। ইনস্টিটিউটের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টার দিকে তিনি মারা যান। মরদেহটি মর্গে পাঠানো হয়েছে।

মৃত ইব্রাহিমের ভায়রা ভাই মো. আলমামুন জানান, তার বাড়ি বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার গজালিয়া গ্রামে। তার বাবার নাম মৃত মোখলেসুর রহমান হাওলাদার। স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে রুপগঞ্জের গাউছিয়া এলাকায় ভাড়া থাকতেন।

গত বৃহস্পতিবার (৪ মে) বিকেল ৪টার দিকে রুপগঞ্জের গাউছিয়া সাউঘাট এলাকার “আরআইসিএল স্টিল মিলে” লোহা গলানোর ভাট্টিতে বিস্ফোরণ হয়। বিস্ফোরণে গলিত তরল লোহা শ্রমিকদের ওপর ছিটকে পড়লে দগ্ধ হন সাত জন। হাসপাতালে নেয়ার পথেই মারা যান শংকর নামে একজন। আর বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে মারা যান ইলিয়াস। শুক্রবার সকাল সোয়া ১০টার দিকে নিয়ন, বেলা সাড়ে ১২টার দিকে আলমগীর, দিবাগত মধ্য রাতে মারা যান রাব্বি। আর শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে মারা যান জুয়েল।

কারখানাটির সুপারভাইজার শফিকুল ইসলাম জানান, তারা কারখানায় ভাট্টিতে লোহা গলানোর কাজ করছিলেন। ভাট্টির আশপাশে ১৫-১৬ জন শ্রমিকে ছিলেন। হঠাৎ করেই ভাট্টিতে বিস্ফোরণ হয়ে গলিত লোহা চারদিকে ছড়িয়ে পড়ে। এতে তারা দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে সঙ্গে সঙ্গে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর