Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুকুরপাড়ে গৃহবধূর গলাকাটা লাশ, স্বামীসহ আটক ৩

স্পেশাল করেসপন্ডেন্ট
১০ মে ২০২৩ ২০:১০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সীতাকুণ্ডে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামীসহ তিন জনকে আটক করেছে।

বুধবার (১০ মে) ভোরে উপজেলার মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ গ্রাম থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। মৃত রোশনী আক্তার সায়মা (২০) হাসনাবাদ গ্রামের দিদারুল আলমের স্ত্রী। তার বাবার বাড়ি ফটিকছড়ি উপজেলায়।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, দুই বছর আগে বিয়ে হওয়া সায়মার এক বছর বয়সী এক ছেলে সন্তান আছে। বুধবার ভোরে দিদারুলের পরিবারের লোকজন জানায়, সায়মাকে ডাকাত দল গলাকেটে খুন করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দিদারুলের বাড়ির পুকুরপাড় থেকে লাশ উদ্ধার করে। এরপর লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, ‘গৃহবধূকে গত (মঙ্গলবার) রাতে ধারালো ছোরা দিয়ে গলাকেটে খুন করা হয়েছে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে আমাদের ধারণা। কোনোভাবেই ডাকাতির ঘটনা নয়। ঘটনাস্থল থেকে রক্তমাখা ছোরা ও একটি জামা উদ্ধার করা হয়েছে। পারিবারিক ঝগড়ার জেরে তাকে হত্যা করা হতে পারে বলে আমাদের ধারণা।’

ওসি বলেন, ‘গৃহবধূর স্বামী দিদারুল বাড়িতে ছিলেন না। জিজ্ঞাসাবাদের জন্য আমরা তাকে এবং তার দুই বোনকে আটক করেছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

সারাবাংলা/আরডি/এমও

গলাকাটা লাশ গৃহবধূ


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর