Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শনির আখড়ায় পুকুরে ডুবে কিশোরের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১২ মে ২০২৩ ১৭:০৭

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর শনির আখড়ায় একটি পুকুরে ডুবে আলমগীর হোসেন (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। সে একটি ওয়ার্কশপের দোকানে কাজ করতো।

শুক্রবার (১২ মে) বেলা ১টার দিকে কদমতলী শনির আখড়ার ৬ নম্বর রোডের একটি পুকুরে গোসল করতে নেমে ডুবে যায়। অচেতন অবস্থায় সহকর্মীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে আলমগীরের সহকর্মী মো. লালন জানান, আলমগীর থাকে শনির আখড়ার পাটেরবাগ এলাকায়। সেখানে একটি ওয়ার্কশপে কাজ করে তারা। তারা কয়েকজন সহকর্মী দুপুরে শনির আখড়ার ৬ নম্বর রোডে একটি পুকুরে গোসল করতে যাই। সাঁতার না জানায় পানিতে ডুবে যায় আলমগীর। পরে পানি থেকে তুলে অচেতন অবস্থায় আলমগীরকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আলমগীরের মামাতো ভাই মো. হৃদয় মিয়া বলেন, ‘আলমগীর প্রায়ই ওই পুকুরে গোসল করতে যেতো, তবে সে সাঁতার জানতো না। আজ সহকর্মীদের সঙ্গে গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে যায়। তাদের বাড়ি ফরিদপুর জেলায়। আলমগীরের বাবার নাম মৃত নুর ইসলাম। দুই ভাই এক বোনের মধ্যে আলমগীর ছিল সবার ছোট।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, শনিড় আখড়ায় পুকুড়ের পানিতে গোসল করতে নেমে পানিতে ডুবে যায় ওই কিশোর। পরে সহকর্মীরা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

কিশোরের মৃত্যু শনির আখড়া

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর