Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সরকারের লোকজন ডিমেনশিয়ায় আক্রান্ত: মির্জা আব্বাস

স্পেশাল করেসপন্ডেন্ট
১৭ মে ২০২৩ ২০:৩৩

ঢাকা: সরকারের লোকজন ডিমেনশিয়ায় (স্মৃতিভ্রংশ) রোগে আক্রান্ত বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

বুধবার (১৭ মে) বিকেলে বাসাব বালুর মাঠে আয়োজিত পদযাত্রাপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। সংক্ষিপ্ত সমাবেশের পর পদযাত্রা শুরু হয় এবং মালিবাগ কমিউনিটি সেন্টারের সামনে গিয়ে শেষ হয়।

মির্জা আব্বাস বলেন, ‘আপনারা জানেন, গ্যাসের দাম আবার নাকি বাড়াবে সরকার। মনে হচ্ছে এই সরকারের সকলের ডিমেনশিয়া রোগ হয়েছে। কয়েকদিন আগেই গ্যাসের দাম বাড়ানো হয়েছে- এরা হয়তো সেটা ভুলে গেছে। কয়েকদিন আগে তেলের দামও বাড়ানো হয়েছে। সেটাও হয়তো ভুলে গেছে। দেশে যেভাবে লুটপাট হচ্ছে, ওটাও ওরা ভুলে গেছে। নিশিরাতে ভোট ডাকাতি করে ক্ষমতায় এসেছে; এটাও তারা ভুলে গেছে। এরা সব ভুলে যায়, এদের ডিমেনশিয়া হয়েছে।’

তিনি বলেন, ‘দিনের ভোট রাতে করছেন, লুটপাট করেছেন, রিজার্ভ চুরি করেছেন, হলমার্ক কেলেঙ্কারি, সব লুট করেছেন; এখন বাংলাদেশের মানচিত্র নিয়ে ছিনিমিনি খেলা শুরু করেছেন। এটা মানুষ কখনও হতে দেবে না। এই দেশ রক্ত দিয়ে অর্জন করা দেশ, এদেশ মুক্তিযুদ্ধের দেশ, এই দেশ বিনা রক্তপাতে কখনও কেউ নিতে পারবে না। আজ এই পদযাত্রা শুরু হলো। এই ফ্যাসিস্ট সরকারের পতন ঘটিয়ে আমাদের পদযাত্রা থামবে ইনশাল্লাহ।’

মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালামের সভাপতিত্বে ও সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভুঁইয়া, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, কেন্দ্রীয় নেতা শামসুর রহমান শিমুল বিশ্বাস, আবদুস সালাম আজাদ, মীর সরাফত আলী সপু, নাসির উদ্দিন অসীম, রফিকুল ইসলাম, মীর নেওয়াজ আলী, মুক্তিযোদ্ধা দলের সাদেক আহমেদ খান, মহানগর বিএনপির নবী উল্লাহ নবী, হাবিবুর রশীদ হাবিব, তানভীর আহমেদ রবিন, মোশাররফ হোসেন খোকন, মহিলা দলের আফরোজা আব্বাস, যুব দলের সুলতান সালাউদ্দিন টুকু, নুরুল ইসলাম নয়ন, উলামা দলের শাহ নেছারুল হক, শ্রমিক দলের মোস্তাফিজুল করীম মজুমদার প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/পিটিএম

ডিমেনশিয়া মির্জা আব্বাস সরকার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর