Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় সাইদুল হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ মে ২০২৩ ১৮:৪৭

বগুড়া: জেলার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের বেলাই এলাকার মোলামগাড়ী নামক স্থানের ব্রিজের কাছে খুন হওয়া সাইদুর (২৫) নামের বিবাহিত যুবক হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে আটক করা হয়। পূর্ব শত্রুতার জের তাকে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ। ১৭ ঘণ্টার মধ্যে ঘটনার রহস্য উদঘাটন করল পুলিশ।

শনিবার (২০ মে) বিকেল ৩টায় শিবগঞ্জ থানায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন ও অর্থ) স্নিগ্ধ আখতার সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। এ সময় থানার অফিসার ইনচার্জ (ওসি) মনজুরুল আলম উপস্থিত ছিলেন।

নিহত সাইদুল উপজেলার বেলাই কারুন্ডা পাড়া গ্রামের শাহাদত হোসেনের (সাদো পাগলা) ছেলে। তিনি পেশায় গ্রিল মিস্ত্রি ছিলেন। আর আটক ব্যক্তি হলেন- কিচকের বেলাই কেকারপাড়া গ্রামের হানজালা প্রামাণিকের ছেলে মাসুদ ওরফে ফারুক (২৪)।

স্নিগ্ধ আখতার জানান, গতকাল শুক্রবার (১৯ মে) রাত ১০টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে কথা কাটাকাটি ও হাতাহাতির এক পর্যায়ে ফারুক (২৪) বার্মিজ ছুরি দিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে সাইদুরকে হত্যা করে পালিয়ে যায়। হত্যায় ব্যবহৃত ছুরি পাশ্ববর্তী একটি পুকুর থেকে ফারুকের দেওয়া তথ্যমতে উদ্ধার করে পুলিশ। হত্যার পর ফারুক তার বাড়িতেই অবস্থান করছিল। তাকে বিভিন্ন গোয়েন্দা তথ্যর ভিত্তিতে নিজ বাড়ি থেকে আটক করা হয়। এ ঘটনায় আরও দু’জনের সম্পৃক্তা আছে বলে ধারণা করা হচ্ছে। সে বিষয়েও তদন্ত চলছে। হত্যার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এর আগে, শনিবার সকাল সাড়ে ৬টার দিকে স্থানীয় লোকজন সাইদুরের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এরপর ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের পিঠে, পাজরে ও হাতে আঘাতের চিহ্ন ছিল। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

সারাবাংলা/এনএস

সাইদুল হত্যাকাণ্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর