Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরিশাল সিটিতে নৌকার বিজয়ে ঐক্যবদ্ধ বার্তা দেবে আওয়ামী লীগ

সিনিয়র করেসপন্ডেন্ট
২১ মে ২০২৩ ২০:২৯

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় টিমের যুগ্ম সমন্বয়ক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, পাঁচ সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ ও সমন্বিতভাবে কাজ করছে বাংলাদেশ আওয়ামী লীগ। আমরা ঐক্যবদ্ধ ও সম্মিলিতভাবে কাজ করলে পাঁচটি সিটি করপোরেশন নির্বাচনে আমাদের প্রার্থীরা বিজয়ী হবে।

রোববার ( ২১ মে) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর জন্য গঠিত সাংগঠনিক টিমের সভায় তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘আবুল খায়ের আবদুল্লাহ (খোকন সেরনিয়াবাত) এর মার্কা হলো নৌকা। সে নৌকা মার্কাকে বিজয় করার জন্য আমরা সর্বাত্মক ও সম্মিলিতভাবে আমাদের সকলে ঐক্যবদ্ধ হয়ে কার্যক্রম শুরু করেছি। আমাদের কার্যক্রমকে আরও বেগবান ও শক্তিশালী করাই আমাদের লক্ষ্য।’

তিনি আরও বলেন, ‘প্রতীক এখনও বরাদ্দ হয়নি সেহেতু আমরা এখনও পরিপূর্ণভাবে কার্যক্রম শুরু করিনি। নির্বাচনী আচরনবিধি যেন লংঘন না হয় সেদিকে আমাদের নজর রয়েছে। আমাদের দলের নির্বাচন কমিশনের সব আদেশ মানার মানসিকতা রয়েছে।’

বাহাউদ্দিন নাছিম বলেন, ‘নির্বাচনকে কেন্দ্র করে অপপ্রচার রয়েছে। কেউ কেউ নিজের মনের মাধুরি দিয়ে নিউজ করাচ্ছে। নির্বাচনী আচরণবিধি মেনে চলার দল বাংলাদেশ আওয়ামী লীগ। নির্বাচনে প্রতীক বরাদ্দের আগে প্রচারণা করা যায় না। যেহেতু ২৫ তারিখে প্রতীক বরাদ্দ হবে ২৬ তারিখ থেকে আমরা প্রচারণা শুরু করব। আমরা ঐক্যবদ্ধ আছি, আমাদের মাঝে কোন বিভেদ নেই।’

সভায় সভাপতিত্ব করেন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে গঠিত আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি। সভায় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য আনিসুর রহমান ও মো. গোলাম কবীর রাব্বানী চিনু ।

বিজ্ঞাপন

আজকের সভায় বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)-কে বিজয়ী করার লক্ষ্যে আগামী ২৬ মে বিকাল ৩টায় এবং ১ জুন বিকেল ৩টায় গৌরনদী পৌরসভা প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে বিশেষ বর্ধিত সভা আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বর্ধিত সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি। সভায় আরও উপস্থিত থাকবেন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) সহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

২৬ মে শুক্রবার অনুষ্ঠিতব্য বিশেষ বর্ধিত সভায় বরিশাল মহানগর আওয়ামী লীগের সব সদস্য, বরিশাল মহানগরের অন্তর্গত ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক,বরিশাল জেলা আওয়ামী লীগের সব সদস্য,বরিশাল জেলার অন্তর্গত সব উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বরিশাল জেলার অন্তর্গত সকল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পৌরসভার মেয়রদের উপস্থিত থাকতে বলা হয়েছে।

এ ছাড়া ১ জুন বৃহস্পতিবার, অনুষ্ঠিতব্য বিশেষ বর্ধিত সভায় বরিশাল বিভাগের সব জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, বরিশাল বিভাগের অন্তর্গত উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক (বরিশাল জেলা ব্যতীত), বরিশাল বিভাগের অন্তর্গত সব জেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান এবং পৌরসভার মেয়রদের (বরিশাল জেলা ব্যতীত) উপস্থিত থাকতে বলা হয়েছে।

সারাবাংলা/এনআর/একে

আওয়ামী লীগ বরিশাল সিটি

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর