Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ১৪ দলের সমন্বয়ক সুজন

স্টাফ করেসপন্ডেন্ট
২১ মে ২০২৩ ২২:৪১

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মহানগর ১৪ দলীয় জোটের সমন্বয়কের দায়িত্ব দেওয়া হয়েছে নগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজনকে। তিনি প্রয়াত নগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর স্থলাভিষিক্ত হলেন।

রোববার (২১ মে) আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

গণমাধ্যমে দেওয়া বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ১৩ মার্চ অনুষ্ঠিত কেন্দ্রীয় ১৪ দলের সভার সিদ্ধান্ত অনুযায়ী খোরশেদ আলম সুজনকে চট্টগ্রাম মহানগর ১৪ দলের সমন্বক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ১৪ দলের সমন্বয়ক আমির হোসেন আমু।

উল্লেখ্য, ২০১৭ সালের ১৫ ডিসেম্বর মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুর পর সমন্বয়কের পদটি শূন্য হয়। বর্তমানে ন্যাপ, জাতীয় পার্টি (জেপি), জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ), বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, বাংলাদেশের সাম্যবাদী দল (মার্কসবাদী-লেনিনবাদী), বাংলাদেশ তরিকত ফেডারেশন, গণতন্ত্রী পার্টি, গণতান্ত্রিক মজদুর পার্টি, গণ আজাদী লীগ ও কমিউনিস্ট কেন্দ্র এই জোটে আওয়ামী লীগের শরিক।

সারাবাংলা/আইসি/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর