Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২২ মে ২০২৩ ১৬:৪৪

ঢাকা: রাজধানীর উত্তরায় বিলবোর্ড লাগানোর সময় বিদ্যুৎস্পৃষ্টে হৃদয় সূত্রধর (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন রাশেদ (২৩) নামের আরেকজন।

সোমবার (২২মে) সকাল ১১টার দিকে আজমপুর হোসেন টাওয়ারের পাশে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক দুপুর সোয়া ৩টার দিকে হৃদয়কে মৃত ঘোষণা করেন।

তাদেরকে হাসপাতালে নিয়ে আসা সহকর্মী পবিত্র বনিক জানান, তারা “কালকেয়ারর টেকনোলোজি” নামে একটি এ্যাড ফার্মে কাজ করেন। তারা দুইজন বোর্ড লাগানোর কাজ করেন। আজকে টেকনো মোবাইল কোম্পানীর একটি বিলবোর্ড লাগাচ্ছিলেন আজমপুর হোসেন টাওয়ারের তৃতীয় তলায়।

তিনি আরও জানান, রাশেদ ও হৃদয় হোসেন টাওয়ারের তিনতলায় ওঠার জন্য মই নিয়ে আসার সময় বাইরের তারের সঙ্গে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাদের দুইজনকে উত্তরা বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক হৃদয়কে মৃত ঘোষণা করেন।

মৃত হৃদয় টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার সাওয়ালী মহেরা গ্রামের রামকৃষ্ণ সুত্রধরের ছেলে। বর্তমানে ভাটার সাইদনগর এলাকায় কাজ করতেন। তারা ওই এ্যাড ফার্মের কর্মচারী ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/ইআ

বিদ্যুৎস্পৃষ্টে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর