Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরীমনির মামলায় নাসির-অমিসহ ৩ জনের বিরুদ্ধে সাক্ষ্য হয়নি

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ মে ২০২৩ ১৬:০৫

আাদলতে পরীমনি, ফাইল ছবি

ঢাকা: আলোচিত নায়িকা পরীমনিকে মারধর, বিভিন্ন ধরনের হুমকি ও যৌন হয়রানির মামলায় নাসির-অমিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণের তারিখ পিছিয়ে আগামী ২৪ জুলাই ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (২৩ মে) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক শাহিনা হক সিদ্দিকার আদালতে মামলাটি সাক্ষ্য গ্রহণের জন্য ছিল। তবে এদিন অসুস্থ থাকায় পরীমনি সাক্ষ্য দিতে আদালতে উপস্থিত হতে পারেননি। তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত (সুরভী) সময় আবেদন করেন। আদালত সময় আবেদন মঞ্জুর করে সাক্ষ্যগ্রহণের পরবর্তী এ তারিখ ধার্য করেন।

বিজ্ঞাপন

পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত (সুরভী) এ তথ্য নিশ্চিত করেন।

গত বছরের ১৮ মে তিন আসামির বিরুদ্ধে চার্জগঠন করে আনুষ্ঠানিকভাবে শুরুর আদেশ দেন। এরপর গত ২৯ নভেম্বর পরীমনি এ মামলায় সাক্ষ্য দেন। মামলার অপর আসামি হলেন- শহিদুল আলম।

২০২১ সালের ৬ সেপ্টেম্বর মামলায় নাসির, অমি এবং শহিদুল আলম নামে আরেক ব্যক্তিকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন।

জানা যায়, ২০২১ সালের ১৪ জুন সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়িকা পরীমনি। মামলা দায়েরের পর অভিযানে নামে মহানগর গোয়েন্দা পুলিশ। ওইদিনই নাসির উদ্দিনসহ পাঁচজনকে উত্তরার একটি বাসা থেকে আটক করে ডিবি পুলিশ। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়।

সারাবাংলা/এআই/ এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর