Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুর সিটি নির্বাচন: কে কোথায় ভোট দেবেন

সিনিয়র করেসপন্ডেন্ট
২৪ মে ২০২৩ ২১:৪৬

কেন্দ্র পৌঁছে দেওয়া হচ্ছে ভোট গ্রহণের সরঞ্জাম, ছবি: সারাবাংলা

ঢাকা: গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) নির্বাচনে বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এক টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে এরইমধ্যে বুধবার (২৪ মে) দিনভর নির্বাচনী সরঞ্জামাদি কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে দেওয়া হয়েছে। নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে নেওয়া হয়েছে সবধরনের ব্যবস্থা।

নির্বাচনকে কেন্দ্র করে ভোটারদের মধ্যে কৌতুহল তৈরি হয়েছে। এর মধ্যে সব চেয়ে বেশি আলোচনায় রয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আজমত উল্লাহ খাঁন ও সাবেক মেয়র জাহাঙ্গীর হোসেনের মা জাহেদা খাতুন। নির্বাচনে কে জয়ী হবে আর কে পরাজিত হবে তার দিনক্ষণ শেষ হতে চলেছে আগামীকাল।

কে কোথায় ভোট দেবেন—

আজমত উল্লাহ খাঁন ভোট দেবেন সকাল সাড়ে ৮টায় টঙ্গী বাজার ভরান আহসানিয়া দারুস সালাম মাদ্রাসা কেন্দ্রে। আর জাহেদা খাতুন ভোট দেবেন নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল সাড়ে ৮টায়। এছাড়া ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী মাওলানা গাজী আতাউর রহমান ভোট দেবেন টঙ্গীর সিরাজুদ্দীন সরকার বিদ্যানিকেতন কেন্দ্রে সকাল ৯টায়।

ভোটগ্রহণ চলাকালীন অবস্থায় মোটরসাইকেল নিষিদ্ধ করেছে প্রশাসন। সকল কেন্দ্রে ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। প্রায় ১১ লাখ ভোটার (নারী পুরুষ) এই নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন।

সারাবাংলা/ইউজে/এনএস

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর