Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী: আজমত উল্লা

স্পেশাল করেসপন্ডেন্ট
২৫ মে ২০২৩ ০৯:৩৬

টঙ্গী থেকে: নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জানিয়েছেন গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আজমত উল্লাহ খান।

বৃহস্পতিবার (২৫ মে) সকালে টঙ্গীর দারুস সালাম মাদরাসা কেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তিনি এ কথা বলেন।

আজমত উল্লা খান বলেন, আমি বিশ্বাস করি জয়-পরাজয় আল্লাহর হাতে নির্ধারিত। ফয়সালা আসমান থেকে হয়।

তিনি আরও বলেন, ইংরেজিতে একটি কথা আছে দ্যা ভয়েস অব দ্যা পিপল, দ্যা ভয়েস অব দ্যা গড। আল্লাহ যা চান জনগণের মাধ্যমে প্রকাশ করেন। আমি জয়ের ব্যপারে শতভাগ আশাবাদী।

আজমত উল্লা খান বলেন, দীর্ঘ দশ বছর গাজীপুর সিটি করপোরেশনের জনগণ হতাশায় নিমজ্জিত ছিল। এবার তারা ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে এবং দুর্নীতি মুক্ত সিটি করপোরেশন গড়ার প্রত্যয়ে সকাল থেকে দীর্ঘ লাইন ধরে ভোট দেওয়ার জন্য অপেক্ষা করছে। জনগণের মধ্যে ব্যাপক উৎসব লক্ষ্য করা যাচ্ছে।

তিনি বলেন, অনেকেই বলেছে ভোট দিতে জনগণের মধ্যে কোন আগ্রহ নেই, কিন্তু আজকে আপনারা দেখছেন সকাল থেকে দীর্ঘ লাইন। লোকজন ভোট দেওয়ার জন্য অপেক্ষা করছে। জনগণ দুর্নীতিমুক্ত একটি সিটি করপোরেশন গড়তে চায়।

ইভিএম নিয়ে এক প্রশ্নের জবাবে নৌকার প্রার্থী বলেন, যাদের ফিঙ্গারপ্রিন্ট মিলছে না, তাদের কিছুটা সমস্যা হচ্ছে, তবে যাদের স্মার্ট কার্ড আছে তারা ভোট দিতে পারবে।

প্রার্থীর এজেন্টদের বাধা দেওয়া হচ্ছে এমন অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, কোন প্রার্থীর এজেন্টকে বাধা দেওয়া হচ্ছে না।

সারাবাংলা/ইএইচটি/জিএস/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর