Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বনানী চেকপোস্টের বাথরুম থেকে পুলিশের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
২৫ মে ২০২৩ ১১:০৬

ঢাকা: রাজধানীর বনানী চেকপোস্টের বাথরুম থেকে আশরাফুজ্জামান রনি (২২) নামে এক পুলিশ সদস্যের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবি, তিনি নিজের ইস্যুকৃত পিস্তল দিয়ে নিজেই গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৮টার দিকে বনানী ১১ নম্বর রোডের পুলিশ চেকপোস্ট থেকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রনির বাড়ি ঢাকা জেলার ধামরাইয়ের চন্দ্রপাড়া গ্রামে। ২০২০ সালে চাকরিতে যোগ দিয়েছিলেন তিনি।

বনানী থানার এস আই মুন্তাহারুল ইসলাম জানান, রনি পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) দক্ষিণ বিভাগের এএসটিএফ কোম্পানিতে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। থাকতেন মিরপুর পুলিশ লাইনে। আজ সকাল থেকে তার ডিউটি ছিল বনানী ১১ নম্বর রোডের পুলিশ চেকপোস্টে। সকাল সাড়ে ৬টার দিকে ডিউটি পোস্টে যান তিনি। এরপর পরপরই চেকপোষ্টের বাথরুমে ঢুকেন। ভিতর থেকে একটি গুলির শব্দ শুনতে পান তারা। দরজা ধাক্কা দিয়ে ভিতরে ঢুকে দেখেন রনি রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। এ সময় তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, পুলিশ সদস্য রনি নিজের ইস্যুকৃত পিস্তল দিয়ে নিজের বুকে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করতে পারেন সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি।

সারাবাংলা/এসএসআর/ইআ

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর