Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুর সিটির ভোট শান্তিপূর্ণ, চলছে গণনা

স্পেশাল করেসপন্ডেন্ট
২৫ মে ২০২৩ ১৬:৩৮

ঢাকা : কোনো ধরনের সহিংসতা ছাড়াই শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন। ভোট শেষে এখন গণনা চলছে বলে নির্বাচন কমিশন জানিয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত ভোটারদের ব্যাপক উপস্থিতিতে চলে ভোট গ্রহণ। তবে সকালে কেন্দ্রগুলোতে ভোটারদের ব্যাপক উপস্থিতি দেখা গেলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা কমতে থাকে।

নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুনের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়ার বিচ্ছিন্নভাবে কিছু অভিযোগ পাওয়া গেছে। জাল ভোট দিতে গিয়ে আটক হয়েছেন এক নৌকার সমর্থক। এ ছাড়াও গোপন কক্ষে অনিয়মের জন্য আটক করা হয়েছে আরও দু’জনকে।

দিনভর গাজীপুরের বিভিন্ন ভোট কেন্দ্রে সরেজমিন গিয়ে দেখা যায়, সকালে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়। এসময় সব প্রার্থীই ভোটের পরিবেশ নিয়ে নিজেদের সন্তুষ্টির কথা জানান। কিন্তু বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কিছু অনিয়মের অভিযোগ করা হয়। অন্যদিকে বেশ কয়েকটি কেন্দ্রে আওয়ামী লীগের নৌকা ও ইসলামী আন্দোলনের হাতপাখার এজেন্ট ছাড়া অন্য কোনো এজেন্টকে থাকতে দেওয়া হয়নি।

এদিকে বিকেল চারটার পর থেকে বিভিন্ন কেন্দ্রে ভোট গণনা শুরু হয়েছে যা এখনো চলছে।

গাজী সিটি করপোরেশনের নির্বাচন বিষয়ে ইসি সচিব আলমগীর হোসেন বলেছেন, ভোট সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে গোপনে কক্ষে অনিয়মের অভিযোগে

সারাবাংলা/জিএস/একে

গাজীপুর গাজীপুর সিটি করপোরেশন ভোট

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর