Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিখোঁজের দু’দিন পর নদী থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ মে ২০২৩ ১৫:০৪

নড়াইল: লোহাগড়ায় মধুমতি নদীতে নিখোঁজের দু’দিন পর রাজিব ভূঁইয়া (১৪) নামে এক স্কুলছাত্রের লাশ মিলেছে। শুক্রবার (২৬ মে) আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের চর-আজমপুর এলাকার মধুমতি নদীর তীর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

গত বুধবার দুপুরে লোহাগড়া উপজেলার পুরাতন ধানাইড় গ্রামের মধুমতি নদীর ঘাট থেকে সাঁতার দিয়ে নদীর ওপার যাওয়ার সময় মাঝনদীতে ডুবে নিখোঁজ হয় রাজিব ভূইয়া। সে লোহাগড়া উপজেলার পুরাতন ধানাইড় গ্রামের জুলহাস ভূইয়ার ছেলে এবং মরিচ পাশা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম সুমন।

স্থানীয়রা জানান, গত বুধবার দুপুরে মধুমতি নদীতে সাঁতার দিয়ে ওপার যাওয়ার সময় মাঝ নদীতে ডুবে যায়। স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে তাকে পায়নি। পরে খুলনা থেকে ডুবুরিদল এসে উদ্ধার কাজ শুরু করে। দু’দিন অভিযান চালিয়ে লাশ উদ্ধার করতে না পেরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল বৃহস্পতিবার বিকেলে অভিযান শেষ করে চলে যান।

পরে শুক্রবার ভোর ৫টার দিকে আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের চর-আজমপুর এলাকার মধুমতি নদীর তীরে স্থানীয় লোকজন লাশটি দেখতে পেয়ে লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চেয়ারম্যান মো. সাইফুল ইসলামকে জানান। চেয়ারম্যান স্বজনদের খবর দিলে স্বজনরা লাশটি উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

সারাবাংলা/এমও

টপ নিউজ লাশ উদ্ধার স্কুলছাত্র


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর