Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে আগুনে দগ্ধ মা ও ২ সন্তানের মৃত্যু

স্পেশাল করেসপন্ডেন্ট
২৮ মে ২০২৩ ১৪:৩৪

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে বসতঘরে আগুন লেগে দগ্ধ মা ও দুই সন্তান চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন দগ্ধ আরেকজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

রোববার (২৮ মে) দুপুর ১টার দিকে তিনজনকে মৃত ঘোষণা করা হয়েছে বলে চমেক হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডের মাস্টার রাজীব দে জানিয়েছেন।

মৃত তিনজন হলেন— নুরনাহার বেগম (৩০) এবং তিন বছর বয়সী মেয়ে ফারিজা আক্তার ও এক বছর বয়সী ছেলে মারুফ (১)।

ওয়ার্ড মাস্টার রাজীব দে সারাবাংলাকে বলেন, ‘আগুনে দগ্ধ মোট চার জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মা ও দুই সন্তান পরে মারা যান। আরও একজন আশঙ্কাজনক অবস্থায় আছেন।’

রোববার ভোরে নগরীর বায়েজিদ বোস্তামি থানার পূর্ব শহীদনগর এলাকায় দেলোয়ার কোম্পানি বাড়িতে আগুনে ছয়টি কাঁচা বসতঘর পুড়ে যায়। পুলিশ ও স্থানীয়রা দগ্ধ অবস্থায় চারজনকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যান।

দগ্ধ অবস্থায় ঈমাম উদ্দিন ইমন (২৩) নামে একজন এখনও হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডে বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন।

চমেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের প্রধান অধ্যাপক রফিক উদ্দিন আহমেদ সারাবাংলাকে বলেন, ‘তিন জনের শরীরের ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল। শ্বাসনালী পুড়ে যাওয়ায় তাদের বাঁচানো সম্ভব হয়নি।‘

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান সারাবাংলাকে জানিয়েছেন, তোতা মিয়া নামে একজনের বসতঘরে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়।

আরও পড়ুন: চট্টগ্রামে আগুনে মা-সন্তানসহ দগ্ধ ৪

সারাবাংলা/আরডি/এমও

২ সন্তানের মৃত্যু চট্টগ্রামে আগুন দগ্ধ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর