Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আফতাবনগরে খালে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ মে ২০২৩ ২১:৫৮

ঢাকা: রাজধানীর আফতাবনগরে একটি খালে গোসল করতে নেমে তামজিদ আহমেদ (১৭) নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

রোববার (২৮ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় বন্ধুরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাড়ে ৭টায় মৃত ঘোষণা করেন।

হাসপাতালে তামজিদের দুই বন্ধু শাহিল রহমান ও শাহিদ হাবিবুল্লাহ জানান, তামজিদের বাসা শান্তিবাগের গুলবাগ এলাকায়। তামজিদ ইস্কাটনের বিয়াম স্কুল এন্ড কলেজে উচ্চ মাধ্যমিক ১ম বর্ষের ছাত্র। প্রতি সপ্তাহে একদিন তারা গোসল করতে আফতাবনগরের শেষ মাথায় চায়না ফ্যাক্টরির পাশের একটি খালে যায়।

আজকে তারা ৪ বন্ধু মিলে সেখানে গোসল করতে যায়। তারা ৩ জন গোসল করতে নামে আর ধ্রুব নামে আরেক বন্ধু পাড়ে দাড়িয়ে ছিল। সাঁতরে এক পাড় থেকে আরেক পাড়ে যায় তারা। সাঁতার জানলেও তামজিদ ওই পাড় থেকে আবার ফেরার সময় পানিতে তলিয়ে যায়। অন্য বন্ধুরা পাড়ে পৌঁছানোর পর তামজিদকে দেখতে না পেয়ে পানির নিচে খোঁজাখোজি শুরু করে। ৫ থেকে ৬ মিনিট পর তাকে পানির নিচ থেকে পাড়ে তুলে এবং ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তামজিদকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মোল্লা জানান, আফতাবনগর চায়না ফ্যাক্টরির পাশে একটি খালে পানিতে ডুবে এক শিক্ষার্থী মারা গেছে। তবে আফতাবনগরের কিছু অংশ খিলগাঁও থানায় পড়েছে। বাকি অংশ বাড্ডা থানাধীন। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/ এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর