Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নড়াইলে চৌকিদারকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ মে ২০২৩ ১০:৫৭

নড়াইল: নড়াইলে পূর্ব বিরোধের জেরে বকুল শেখ (৪০) নামে এক চৌকিদারকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত বকুল শেখ জেলার লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামের বদির শেখের ছেলে।

রোববার (২৮ মে) রাত ৮টার দিকে কুমড়ি দক্ষিণ পাড়ায় নিজ বসতবাড়ি থেকে একটু দূরে হামলার শিকার হন বকুল। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন জানান, বকুল একই গ্রামের মতিয়ারের দোকান থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বাড়ির কাছাকাছি পূর্ব থেকে ওঁৎপেতে থাকা দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এসময় বকুলের চিৎকারে তার স্বজন ও আশপাশের লোকজন গিয়ে গুরুতর অবস্থায় বকুলকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হত্যাকাণ্ডের খবর পেয়ে নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুনসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা দোষীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিতের ব্যাপারে নিহতের স্বজনদের আশ্বস্ত করেন।

জানা গেছে, বকুলের বাড়ির পাশে ২১শতাংশ জায়গা কেনা নিয়ে প্রতিবেশী আয়নাল, কটা শেখদের সঙ্গে বিরোধ চলছিল। ঘটনার দিন বিকেলে এই বিরোধের জেরে আয়নাল, কটার নেতৃত্বে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র নিয়ে বকুলের ওপর হামলা করতে গেলে বকুল দৌঁড়ে পালিয়ে রক্ষা পায়। রাতে তারাই বকুলকে হত্যা করে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনা হবে বলেও জানান লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন।

সারাবাংলা/এমও

কুপিয়ে হত্যা চৌকিদার টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর