Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইভিএমে সন্দেহ থাকলে বিশেষজ্ঞদের নিয়ে আসুন: সিইসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ মে ২০২৩ ১৫:৫৮

খুলনা: নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ হবে। কোনো প্রকার পেশি শক্তির ব্যবহার হবে না। ইভিএম নিয়ে যদি আপনাদের কোনো প্রকার সন্দেহ থাকে বিশেষজ্ঞদের নিয়ে আসুন অথবা আদালতের দ্বারস্থ হোন।

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মঙ্গলবার (৩০ মে) সিইসি এ সব কথা বলেন।

খুলনা শিল্পকলা একাডেমিতে সকাল ১০টায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় মেয়র, সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদপ্রার্থীসহ মোট ৪১টি ওয়ার্ডের ১৭৪ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপস্থিত ছিলেন। এ সময় খুলনার স্থানীয় প্রশাসন, সুশীল সমাজসহ বিভিন্ন স্থানের মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় প্রধান নির্বাচন কমিশনার আরও বলেন, ‘গাজীপুরের থেকেও খুলনাবাসীকে সুস্থ ও নিরপেক্ষ একটি নির্বাচন উপহার দেওয়া হবে।’

তিনি বলেন, ‘যদি কেউ টাকা বা সুযোগ-সুবিধা দেয় আপনারা নেবেন, তবে ভোট যেহেতু গোপনে প্রয়োগ করা হয় সেক্ষেত্রে ভোট দেওয়ার সময় আপনার পছন্দের প্রার্থীকেই ভোট দেবেন।’

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবীব, নির্বাচন কমিশনারের সচিবালয়ের, সচিব মো. জাহাঙ্গীর আলম, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা বিভাগীয় কমিশনার মো. জিল্লুর রহমান চৌধুরী।

সারাবাংলা/একে

টপ নিউজ প্রধান নির্বাচন কমিশনার সিইসি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর