Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
২ জুন ২০২৩ ১২:০৬

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী হাসেম রোডে বাস ধাক্কায় রিকশা আরোহী সেলিম মিয়া (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় রিকশাচালকসহ দুইজন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) দিবাগত রাত দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় সেলিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন শুক্রবার সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।

সেলিমের বাড়ি ময়মনসিংহ জেলায়। থাকতেন যাত্রাবাড়ী শনিরআখড়ায়। সেলিম সময় পরিবহন নামে বাসের চালক ছিলেন।

একই পরিবহনের আরেক বাস চালক সজীব ইসলাম শুভ জানান, বৃহস্পতিবার রাতে গাড়ি চালানো শেষ করে চিটাগাং রোডে গাড়ি পার্কিং করে রাখেন সেলিম। এরপর সেখান থেকে মাতুয়াইল মেডিকেল এলাকায় আসেন। মেডিকেলের সামনে থেকে রিকশায় করে বাসায় ফিরছিলেন সেলিম ও আরেক চালক সাদ্দাম হোসেন (২৩)। হাশেম রোডে আসলে পিছন দিক থেকে ঠিকানা পরিবহনের একটি বাস রিকশাটিতে ধাক্কা দেয়। এতে রিকশা আরোহী সেলিম ও সাদ্দাম ও রিকশাচালক ছিটকে রাস্তায় পড়েন। গুরুতর আহত হন সেলিম। দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়।

এদিকে, যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম জানান, রাত দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। দুর্ঘটনার পরপর সেখান থেকে গাড়িটি নিয়ে পালিয়ে গেছে। গাড়িটি জব্দ ও এর চালককে আটকের চেষ্টা চলছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনইউ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর