Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে চলছে ‘বিএইএ’ ১০ম সাইকেল প্রদর্শনী

সারাবাংলা ডেস্ক
২ জুন ২০২৩ ১৮:১৮

ঢাকা: বার্জার অ্যাওয়ার্ড ফর এক্সিলেন্স ইন আর্কিটেকচারের (BAEA) এর ১০ম সাইকেল প্রকল্পগুলোর প্রদর্শন করা হচ্ছে। প্রদর্শনীটি আগামী ৬ জুন দুপুর ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত দর্শকদের জন্য উন্মুক্ত থাকবে। গত ১ জুন ‘আইএবি’ সেন্টার আগারগাঁওয়ে এর উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থপতি প্রফেসর ড. খন্দকার সাব্বির আহমেদ, প্রেসিডেন্ট, ইনস্টিটিউট অব আর্কিটেক্টস বাংলাদেশ (IAB) এবং বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিসেস রূপালী চৌধুরী।

বিজ্ঞাপন

উদ্বোধনী অনুষ্ঠানের পূর্বে ‘BAEA উৎকর্ষের ২০ বছর’ শীর্ষক প্যানেল আলোচনার আয়োজন করা হয়।

আলোচনায় মডারেটর হিসাবে পরিচালনা করেছেন স্থপতি মো. আলী নকি, সহ-সভাপতি (জাতীয় বিষয়াদি) IAB এবং সমাপণী বক্তব্য দেন অ্যাওয়ার্ড ডিরেক্টর স্থপতি কাজী এম আরিফ। আলোচনা সভাটি আইএবি’র বার্জার সেমিনার হলে অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ১০ম পুরস্কার প্রতিযোগিতায় বিজয়ী এবং অংশগ্রহণকারী স্থপতি, জুরি বোর্ডের সদস্য এবং বার্জার পেইন্টস্‌ বাংলাদেশ লিমিটেডের অন্যান্য কর্মকর্তারা।

অনুষ্ঠানে ১০ম বার্জার অ্যাওয়ার্ড ফর এক্সিলেন্স ইন আর্কিটেকচার (BAEA) প্রতিযোগিতায় অংশগ্রহণকারী মোট ১১৮টি স্থাপত্য প্রদর্শন করা হচ্ছে।

বার্জার স্থাপত্যের ক্ষেত্রে বিশিষ্ট/উল্লেখযোগ্য কাজের স্বীকৃতি দেওয়ার জন্য ইনস্টিটিউট অফ আর্কিটেক্টস বাংলাদেশের (IAB) সাথে অ্যাওয়ার্ড ফর এক্সিলেন্স ইন আর্কিটেকচার (BAEA) এর উদ্যোগ নিয়ে থাকে।

সারাবাংলা/এমও

বিএইএ সাইকেল প্রদর্শনী

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর