Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুই প্রার্থীর সমর্থকদের মারামারিতে পণ্ড নৌকার বৈঠক, আহত ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ জুন ২০২৩ ১০:৫৪

বরিশাল: বরিশালে নৌকা প্রতীকের উঠান বৈঠকে মঞ্চে ওঠাকে কেন্দ্র করে দুই গ্রুপের মারামারির ঘটনা ঘটেছে। কাউন্সিল প্রার্থী মো. জয়নাল আবেদিন ও এটিএম শহিদুল্লাহ কবিরের সমর্থকদের মাঝে এ মারামারি ঘটনায় উভয় গ্রুপের আটজন আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে যেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও, এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ জানায়নি।

শুক্রবার (৩ জুন) আনুমানিক রাত ৮টায় নগরীর ১০ নম্বর ওয়ার্ডের বান্দরোড সাউথ কিংয়ের সামনে এ ঘটনা ঘটে।  এসময় সেখানে উপস্থিত ছিলেন আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানায়, নৌকা প্রতীকের উঠান বৈঠকে কাউন্সিলর প্রার্থী এটিএম শহীদুল্লাহ কবীর ও জয়নাল আবেদীন পাল্টাপাল্টি মিছিল নিয়ে সভাস্থলে যায়। এসময় মঞ্চে বসা নিয়ে আওয়ামী লীগ দলীয় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে শেষ পর্যন্ত আওয়ামী লীগের প্রার্থীর উঠান বৈঠক পণ্ড হয়ে যায়। এ ঘটনায় আহতদের মধ্যে সুমন, সিদ্দিক, নুরজামাল, সানি, মনির ও তিন নারী রয়েছেন।

কাউন্সিলর প্রার্থী জয়নাল আবেদিনের অভিযোগ, নৌকা প্রতীকের উঠান বৈঠকে মিছিল নিয়ে যাওয়ার পর অপর কাউন্সিলর প্রার্থী এটিএম শহিদুল্লাহ কবিরের সমর্থকরা তাদের ওপর হামলা করে। এতে তাদের ছয়জন কর্মী আহত হন। আহত নেতাকর্মীদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেয়া হয়েছে। তাদের চিকিৎসা শেষে থানায় লিখিত অভিযোগ করা হবে।

এদিকে এটিএম শহিদুল্লাহ কবিরের অভিযোগ, কাউন্সিলর প্রার্থী জয়নাল আবেদিন ও তার সমর্থকরা মঞ্চে ওঠাকে কেন্দ্র করে কেডিসির কিছু সন্ত্রাসী বাহিনী তিনি ও তার সমর্থকদের উপর হামলা করে। এতে তার একাধিক কর্মী আহত হয়েছেন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়ার কথা জানান তিনি।

বিজ্ঞাপন

বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. আফজালুল করিম বলেন, ১০ নম্বর ওয়ার্ডে নৌকা প্রতীকের উঠান বৈঠকে প্রার্থী উপস্থিত হওয়ার পরপরই দুই গ্রুপে মারামারির ঘটনা ঘটেছে। এরা নৌকার বন্ধু না শত্রু এটাই স্পষ্ট নয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, মারামারির খবর শুনে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/আরএফ/

বরিশাল সিটি করপোরেশন বরিশাল সিটি করপোরেশন নির্বাচন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর