Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রংপুরে গ্রামবাসীর হামলার শিকার ৪ পুলিশ, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ জুন ২০২৩ ১৬:৩৪

রংপুর: রংপুরে জমি সংক্রান্ত অভিযোগের তদন্তে গিয়ে এলাকাবাসীর হামলার শিকার হয়েছেন চার পুলিশ সদস্য। এ ঘটনায় এক নারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৩ জুন) দুপুরে ঘটনার সত্যতা স্বীকার করেছেন গংগাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ দুলাল হোসেন।

আটকরা হলেন- জাকির হোসেন (৩৭), ময়না বেগম (৪০) ও মিরকুলাল (৪৫)। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে, শুক্রবার (২ জুন) রাত ৯টায় গংগাচড়া উপজেলার বড়বিল ইউনিয়নের দক্ষিণ পানাপুকুর চৌধুরীহাট দোলাপাড়া এলাকাবাসীর হামলার শিকার হন চার পুলিশ সদস্য। চার জনের মধ্যে রেজা রাব্বি নামে এক উপ-পরিদর্শকের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি তিন পুলিশ সদস্য প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

পুলিশ জানায়, রংপুর নগরীর সিও বাজার এলাকার বাসিন্দা মাহবুবুর রহমান গঙ্গাচড়ার বড়বিল ইউনিয়নের দক্ষিণ পানাপুকুর চৌধুরীহাট দোলাপাড়া এলাকার আশরাফুল ইসলামের কাছ থেকে ৭৫ শতক জমি বায়নাপত্র করেন। বায়নাসূত্রে ছয় মাসের মধ্যে জমির সম্পূর্ণ টাকা পরিশোধ করে জমির মালিকের কাছ থেকে দলিল করে নেবেন মাহবুবুর রহমান। কিন্তু ছয় মাস পেরিয়ে গেলেও জমি দলিল করে নিতে ব্যর্থ হন তিনি। এদিকে জমির মালিক আশরাফুল ইসলাম শুক্রবার তার জমিতে গাছ লাগাতে গেলে মাহবুবুর থানায় অভিযোগ দেন। অভিযোগ পেয়ে পাঁচ পুলিশ সদস্য অভিযোগের তদন্ত করতে ঘটনাস্থলে উপস্থিত হন। এ সময় আশরাফুলকে পুলিশ গাড়িতে তুলে নিয়ে আসতে চাইলে গ্রামের লোকজন বাধা দেয় এবং পুলিশের কাছে থাকা অস্ত্র কেড়ে নিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে চার পুলিশ সদস্য আহত হন।

খবর পেয়ে গঙ্গাচড়া মডেল থানা পুলিশের সদস্যরা তাদের উদ্ধার করতে গেলে এক পর্যায়ে স্থানীয় লোকজনের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরে ঘটনাস্থল থেকে এ সময় এক নারীসহ তিনজনকে আটক করে পুলিশ।

সারাবাংলা/ইআ

৪ পুলিশ সদস্য আটক ৩ হামলার শিকার


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর