Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট
৩ জুন ২০২৩ ১৭:১৫

ঢাকা: দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে নিজস্ব ঠিকানা পেয়েছে ঢাকা জেলা আওয়ামী লীগ। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তেজগাঁও শিল্প এলাকার ট্রাক স্ট্যান্ডের উত্তর পাশে এই রাজনৈতিক কার্যালয় উদ্বোধন করেন।

শনিবার (৩ জুন) বিকেল ৪টায় রাজধানীর তেজগাঁও শিল্প এলাকার ট্রাক স্ট্যান্ডের উত্তর পাশে এ কার্যালয়ের উদ্বোধন করা হয়। তেজগাঁওয়ে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্ট ভবনেই ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয় নির্মাণ করার অনুমতি দেন দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের ভবন একইসঙ্গে দলীয় কার্যালয়েরও উদ্বোধন করেন।

পরে উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশে যোগ দেন আওয়ামী লীগ সভাপতি। এতে সভাপতিত্ব করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ এবং সমাবেশ পরিচালনা করেন সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ।

অনুষ্ঠান মঞ্চে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

প্রধানমন্ত্রী সরকারি বাসভবন থেকে ঢাকা জেলা আওয়ামী লীগের নবনির্মিত কাযালয় উদ্বোধন করতে আসেন। এসময় পথে নেতাকর্মীরা গণভবন হতে তেজগাঁও পর্যন্ত রাস্তার দু’পাশে দাঁড়িয়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে স্বাগত জানান।

সারাবাংলা/এনআর/এমও

আওয়ামী লীগ টপ নিউজ ঢাকা জেলা দলীয় কার্যালয় শেখ হাসিনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর