Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দলীয় পদ হারালেন বিসিসির কাউন্সিলর আনিছুর রহমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ জুন ২০২৩ ১১:১৬

বরিশাল: সংবাদ সম্মেলনে বেফাঁস মন্তব্যের অভিযোগে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শরীফ মো. আনিছুর রহমানকে জেলা ও মহানগর আওয়ামী লীগের সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (৪ জুন) রাতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এবং মহানগর আওয়ামী লীগের দফতর সম্পাদক হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত সুমন এ তথ্য নিশ্চিত করেন।

তারা জানান, পৃথক দুটি সভায় সিদ্ধান্ত মোতাবেক আসন্ন নির্বাচনের কাউন্সিলর প্রার্থী শরীফ মো. আনিছুর রহমানকে সংগঠন বিরোধী কার্যকলাপের সঙ্গে জড়িত থাকা এবং শতভাগ মিথ্যা তথ্য প্রচার করায় জেলা ও মহানগর কার্যনির্বাহী কমিটির সদস্যপদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

এর আগে, রোববার (৪ জুন) দুপুরে ধান গবেষণা সড়কের নিজ বাড়িতে নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন দাবি করেন, বরিশাল সিটি নির্বাচনে নৌকা যেন না হতে পারে সে জন্য হাতপাখার বর্তমান প্রার্থীকে নামিয়েছেন। ঢাকা বসে হাতপাখাকে তিন কোটি টাকা দিয়েছেন। আমরা যে ১০ জন কাউন্সিলর আছি তার প্রতিটি ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী তিনজন করে প্রার্থী দিয়েছেন। তাদের নির্বাচনী খরচ ৩০ লাখ টাকা ইতোমধ্যে পেমেন্ট হয়ে গেছে। এসব করেছেন যাকে আমরা রাজনৈতিক অভিভাবক বলি আবুল হাসানাত আব্দুল্লাহ ও সাদিক আব্দুল্লাহ। তার এই বক্তব্যের কয়েক ঘণ্টা পরেই তাকে বহিষ্কার করা হয়।

সারাবাংলা/ইআ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর