Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শনিরআখড়ায় ভবন থেকে পড়ে কেয়ারটেকারের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৫ জুন ২০২৩ ১২:৪৩

ঢাকা: রাজধানীর কদমতলির শনিরআখড়ায় নির্মাণাধীন ভবনেরর ছাদ থেকে নিচে পড়ে শহিদুল ইসলাম (৫০) নামে এক কেয়ারটেকারের মৃত্যু হয়েছে।

সোমবার (৫ জুন) সকাল ৮টার দিকে শনিরআখড়া জাপানী বাজার ৬ নম্বর গলির ভবনে এই ঘটনা ঘটে। মুমুর্ষ অবস্থায় ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সকাল ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ওই ভবনের দিনমজুর মো. মিজানুর রহমান জানান, নির্মাণাধীন ভবনের কেয়ারটেকারের কাজ করতেন শহিদুল। থাকতেন ওই ভবনেই। তিনি নিজেও ভবনে দিনমজুর হিসেবে কাজ করেন। সকালে ভবনের পাঁচ তলার ছাদে পানি দিচ্ছিলেন। সেখান থেকে নিচে পড়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শহিদুলের ফুপাতো ভাই মো. শামীম হোসেন জানান, তাদের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলার কোটপাড় গ্রামে। স্ত্রী ও এক ছেলে-মেয়ে গ্রামে থাকে। এক বছর ধরে শনিরআখড়ার ওই ভবনে কাজ করছিলেন শহিদুল।

ঢামেক হাসপাতালে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই ব্যক্তির স্বজনরা হাসপাতালে এসে জানিয়েছেন, তিনি ছাদ থেকে পড়ে গিয়েছিলেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/ইআ

ভবন থেকে পড়ে মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর