Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাত্রদলের দুই নেতা হত্যাকাণ্ডে ফখরুলকে জিজ্ঞাসাবাদের দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ জুন ২০২৩ ১৭:০৬

নরসিংদী: নরসিংদীতে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত দুই ছাত্রনেতা হত্যা মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে জিজ্ঞাসাবাদসহ দ্রুত খুনদের গ্রেফতারের দাবি জানিয়েছে নিহত সাদেক হোসেনের পরিবার।

সোমবার (৫ জুন) দুপুরে নরসিংদী প্রেস ক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এই দাবি জানান জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাদেকুর রহমানের বড় ভাই ও মামলার বাদী আলতাফ হোসেন।

আলতাফ হোসেন লিখিত বক্তব্যে বলেন, ‘অস্ত্রধারী সন্ত্রাসী হিসেবে খ্যাত খায়রুল কবির খোকন ও তার স্ত্রী শিরিন সুলতানার নির্দেশেই প্রাণ হারায় পদবঞ্চিত দুই ছাত্র নেতা সাদেক ও আশরাফুল। এই ঘটনার বিষয়ে কোনো নিন্দা না জানিয়ে উল্টো খুনিদের বাড়িতে বিক্ষুব্ধ জনতার দেওয়া আগুনের নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে স্পষ্টতই প্রমাণ হয় তিনি খুনি খোকন ও শিরিনের পক্ষ নিয়েছেন, যা আমাদের আশাহত করেছে। তাই এই মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।’

সংবাদ সম্মেলনে নিহত ছাত্রদল নেতা সাদেকুর রহমানের মা সাহেরা বেগম, বড় ভাই ফারুক মিয়া, ছোট ভাই খবির মিয়া, বড় বোন সেলিনা আক্তার, ছোট বোন কনা আক্তারসহ পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

গত ২৫ মে বিকেলে শহরে জেলা বিএনপির কার্যালয়ের সামনে ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে আন্দোলনে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাদেকুর রহমান ও সদস্য আশরাফুল ইসলাম। এ ঘটনায় সাদেকুরের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়।

বিজ্ঞাপন

মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, তার স্ত্রী বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, বিএনপি, যুবদল, ছাত্রদলের একাধিক নেতার নাম উল্লেখ করে মামলা করা হয়। এ ঘটনায় যুবদলের আহ্বায়কসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সারাবাংলা/একে

গুলি ছাত্রদল টপ নিউজ বিএনপি মির্জা ফখরুল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর