Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিশুকে হত্যা করে ডোবায় পুঁতে রাখার অভিযোগে কিশোর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ জুন ২০২৩ ১৬:৪৫

কুড়িগ্রাম: কুড়িগ্রাম সদরের বেলগাছা ইউনিয়ন বেলগাছা গ্রামে বাড়ির পাশের একটি ডোবা থেকে সিমিত চন্দ্র রায় (১১) নামে পঞ্চম শ্রেণির এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত দুর্জয় চন্দ্র অধিকারী ওরফে সঞ্জয় নামে ১৬ বছরের এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ জুন) রাতে ওই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বেলগাছা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম সিমিত চন্দ্র ওই গ্রামের মানিক চন্দ্র ড্রাইভারের ছেলে। অভিযুক্ত কিশোর (১৬) একই গ্রামের প্রদীপ চন্দ্রের (দর্জির) ছেলে। জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে অভিযুক্ত কিশোরের বাবা প্রদীপ চন্দ্র অধিকারী ও ভাই বিজয় রাজকেও।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের গীতা সংঘ অনুষ্ঠান দেখতে যায় সিমিত ও তার বড় ভাই। সিমিতকে অনুষ্ঠানস্থলে রেখে বাড়িতে ফেরে তার বড় ভাই। পরে অনুষ্ঠান থেকে ফেরার পথে সিমিতের সঙ্গে অভিযুক্ত কিশোর সঞ্জয়ের কথা কাটাকাটি হয়। এ ঘটনায় সিমিতকে শ্বাসরোধ করে হত্যা করে সে। পরে তাদের পরিত্যাক্ত ঘররে পেছনের একটি ডোবায় সিমিতের মরদেহ পুঁতে রাখে।

এদিকে অনুষ্ঠান শেষে সিমিত বাড়িতে না ফিরলে স্বজনরা তার খোঁজে বের হয়। পরে অভিযুক্ত কিশোরের বাবা প্রদীপ চন্দ্র তাদের পরিত্যক্ত ঘরের পেছনের একটি গর্তে সিমিতের মরদেহ দেখিয়ে দেন। ঘটনায় অভিযুক্ত কিশোর সিমিতকে হত্যার কথা স্বীকার করে।

পুলিশ জানায়, রাত ৩টার দিকে খবর পেয়ে তারা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার ও অভিযুক্ত কিশোরকে তার স্বীকারোক্তির ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও তার বাবা ও বড় ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এম আর সাঈদ জানায়, রাত তিনটার দিকে ৯৯৯-এ ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়। পরে স্থানীয়দের সঙ্গে কথা বলে অভিযুক্ত দুর্জয় চন্দ্র অধিকারীকে গ্রেফতার করা হয়েছে। সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে।

সারাবাংলা/এমও

কিশোর গ্রেফতার ডোবা শিশুকে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর