Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রধান শিক্ষককে স্যান্ডেল দিয়ে পেটালেন কৃষক লীগ নেত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ জুন ২০২৩ ২১:১৪

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম খানকে চড়-থাপ্পড়ের পর পায়ের স্যান্ডেল দিয়ে পিটিয়েছেন পৌরসভার সাবেক মহিলা কাউন্সিলর ও বাংলাদেশ কৃষক লীগ আলমডাঙ্গা পৌর শাখার নেত্রী সামশাদ রানু রাঙ্গা।

বুধবার (৭ জুন) সকাল পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর প্রধান শিক্ষক রবিউল ইসলাম খান বাদী হয়ে সামশাদ রানু রাঙ্গার বিরুদ্ধে মামলা করলে বিকেলে তাকে গ্রেফতার করা হয়।

প্রত্যক্ষদর্শী ওই বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ইলিয়াস হোসেন জানান, সামশাদ রানু রাঙ্গা তার সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছেলেকে নিয়ে সকাল ৯টা থেকে বিদ্যালয় প্রাঙ্গণে অপেক্ষা করছিলেন। ছেলের ধারাবাহিক মূল্যায়ন পরীক্ষা কিভাবে হবে, কখন হবে এবং পদ্ধতিই বা কী এবং ছেলেরা আর কতক্ষণ এভাবে রোদে অপেক্ষা করবেন তা জানতে প্রধান শিক্ষক আসার প্রতীক্ষায় ছিলেন তিনি। পরীক্ষার প্রথম দিনের মতো গুরুত্বপূর্ণ দিনে সকাল পৌনে ১০টার দিকে প্রধান শিক্ষক রবিউল ইসলাম খানকে বিদ্যালয়ে আসতে দেখে তিনি উত্তেজিত হয়ে তাকে ধাক্কা দিতে দিতে বিদ্যালয় কার্যালয়ে ঢুকিয়ে চড়-থাপ্পড় মারতে থাকেন তিনি। এরপর পায়ের স্যান্ডেল খুলে প্রধান শিক্ষককে মারতে থাকেন। এ ঘটনায় ছাত্র-শিক্ষকের মধ্যে তীব্র ক্ষোভ সৃষ্টি হয়েছে।

আলমডাঙ্গা সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম খান জানান, কোনো কারণ ছাড়াই সামশাদ রানু রাঙ্গা তাকে অন্যয়ভাবে মারধর করেছেন।

আলমডাঙ্গা উপজেলা শিক্ষক নেতা ও বাংলাদেশ আওয়ামী লীগ আলমডাঙ্গা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইয়াকুব আলী বলেন, ‘এটা অত্যন্ত ন্যাক্কারজনক ঘটনা। এই ঘটনার সঙ্গে জড়িত সামশাদ রানু রাঙ্গার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

আলমডাঙ্গা থানায় অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, ‘এ ঘটনায় প্রধান শিক্ষক রবিউল ইসলাম খান বাদী হয়ে সামশাদ রানু রাঙ্গার বিরুদ্ধে মামলা করছেন। বিকেলে অভিযুক্ত সামশাদ রানু রাঙ্গাকে গ্রেফতার করা হয়েছে।

সারাবাংলা/এমও

কৃষক লীগ নেত্রী টপ নিউজ প্রধান শিক্ষক স্যান্ডেল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর