Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রায়পুরায় স্ত্রীকে ‘গলা কেটে হত্যা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ জুন ২০২৩ ১৬:৪৫

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় পারিবারিক কলহের জেরে আফছানা আক্তার আফছার (২৮) নামে এক গৃহবধূকে ‘গলা কেটে’ হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে স্বামী হযরত আলী পলাতক।

বুধবার (৭ জুন) রাতে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটা গ্রামে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাতেই মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত আফছানা আক্তার আমিরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জ এলাকার আফসার উদ্দিনের মেয়ে। অপরদিকে স্বামী হযরত আলী একই ইউনিয়নের নলবাটা এলাকার সিদ্দিক মিয়ার ছেলে। তাদের সংসারে তিন সন্তান আছে।

স্থানীয়রা জানান, ১২ বছর আগে এ দম্পতির বিয়ে হয়। বিয়ের পর থেকেই আফসানা পরকীয়ায় আসক্ত ছিলেন। স্বামী হযরত আলী মালয়েশিয়া থেকে দেড় মাস আগে ছুটিতে আসেন। এরপর এসব বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে হযরত আলী আফসানাকে ঘরের পিছনে নিয়ে ‘জবাই করে হত্যা’ করে।

নিহত আফসানার মেয়ে জানায়, রাতে তার মাকে হত্যার পর তার বাবার হাতে রক্ত দেখতে পায় তার ছোট ভাই সাইফ। পরে হাতে রক্ত লেগে থাকার কারণ জানতে চাইলে তার বাবা বলেন একটি মুরগী জবাই করেছেন তিনি। এরপরই তারা মায়ের মরদেহ দেখতে পায়। পরে তারা দৌড়ে গিয়ে নানু বাড়িতে মায়ের খবর জানায়।

নিহতের মা হাসনাহেনা বেবি বলেন, ‘পরকীয়ার বিষয় নিয়ে স্বামী দীর্ঘদিন যাবত মেয়েকে সন্দেহ করতো। এরই জেরে তাকে হত্যা করেছে।’

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী বলেন, ‘পারিবারিক কলহের জেরেই এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করেছে।’

এ ছাড়া, ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে। এটি এ ঘটনায় ব্যবহার করা হয়েছে কি না সেটা তদন্ত তদন্ত করে দেখা হচ্ছে এবং আইনগত প্রক্রিয়া চলছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার।

সারাবাংলা/এসএম/ইআ

জবাই করে হত্যা স্বামী পলাতক


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর