Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পদযাত্রার রুট ঘোষণা বিএনপির

স্পেশাল করেসপন্ডেন্ট
৯ জুন ২০২৩ ১৫:৪৭

ঢাকা: বিদ্যুতের লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে পূর্বঘোষিত পদযাত্রা কর্মসূচির রুট ঘোষণা করেছে বিএনপি।

শুক্রবার (৯ জুন) নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পদযাত্রার রুট ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

ঘোষিত রুট অনুযায়ী, আগামী মঙ্গলবার (১৩ জুন) দুপুর আড়াইটায় ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে মহাখালী বাসস্ট্যান্ড থেকে শুরু করে নাবিস্কো সাতরাস্তা মোড়, হাতিরঝিল মোড় ও এফডিসি হয়ে হোটেল সোনারগাঁও সার্ক ফোয়ারা পর্যন্ত পদযাত্রা এবং একই সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে গোপীবাগ সাদেক হোসেন খোকা রোড থেকে শুরু হয়ে রায় সাহেব চৌরাস্তা পর্যন্ত পদযাত্রা।

আগামী শুক্রবার (১৬ জুন) দুপুর আড়াইটায় ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে পল্লবী সিটি ক্লাব থেকে শুরু করে ১০নং গোলচত্ত্বর, কাজীপাড়া ও শেওড়াপাড়া হয়ে তালতলা আগারগাঁও পর্যন্ত পদযাত্রা এবং এক সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে আজিমপুর স্যার সলিমুল্লাহ এতিমখানার সামনে থেকে শুরু হয়ে আরমানী টোলা মাঠ পর্যন্ত পদযাত্রা।

উল্লিখিত পদযাত্রা কর্মসূচি সফল করতে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে অনুরোধ জানান রুহুল কবির রিজভী।

উল্লেখ, মঙ্গলবার (১৩ জুন) ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণসহ সারাদেশে (চট্টগ্রাম ও খুলনা মহানগর ছাড়া) মহানগরগুলোতে এবং শুক্রবার (১৬ জুন) ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ, চট্টগ্রাম ও খুলনা মহানগরে পদযাত্রা কর্মসূচি পালন করবে বিএনপি।

সারাবাংলা/এজেড/এমও

টপ নিউজ পদযাত্রার রুট বিএনপি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর