Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুরি করতে গিয়ে দোকান কর্মচারীকে খুনের মামলায় আসামির মৃত্যুদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট
১১ জুন ২০২৩ ২১:৫৩

ঢাকা: ঢাকা জেলার সাভারের জোড়পুল তেঁতুলঝোড়ার শুভ টেলিকম নামে একটি ইলেকট্রনিক্স দোকানে চুরি করতে গিয়ে আইয়ুব শিকদার নামে এক কর্মচারীকে খুনের অভিযোগের মামলায় আজিমউদ্দীন নামে এক আসামিকে মৃত্যুদণ্ডের রায় ঘোষণা করেছেন আদালত। দণ্ডের পাশাপাশি তাকে আরও ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

রোববার (১১ জুন) বিকেলে ঢাকার জেলা ও দায়রা জজ এ.এইচ.এম হাবিবুর রহমানের আদালত আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। রায় শেষে সাজা পরোয়ানা দিয়ে তাকে কারাগারে নিয়ে যাওয়া হয়।

সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারি আমিনুল ইসলাম সাজার এ তথ্য নিশ্চিত করেন।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, সাভারের জোড়পুল তেঁতুলঝোড়ার শুভ টেলিকম নামে একটি ইলেকট্রনিক্স দোকানে কর্মচারী হিসেবে কাজ করতো আইয়ুব শিকদার। প্রতিদিনের ন্যায় কাজ শেষে ২০১৫ সালের ২৪ অক্টোবর ঘুমিয়ে পড়ে সে। পরের দিন সকাল সাড়ে ৮ টার দিকে লোকজন দোকানে জিনিসপত্র কিনতে আসে। কিন্তু দোকান বন্ধ পাই। লোকজন তাকে ডাকাডাকি করে। কিন্তু তার কোনো সাড়াশব্দ পাই না। পরে তারা দেখেন দোকানের শার্টার খোলা। তারা ভীতরে গিয়ে আইয়ুবের লাশ পড়ে থাকতে দেখেন।

পরবর্তীতে খবর পেয়ে তার বোন.সোনিয়া আক্তার সেখানে যান। সেখানে গিয়ে তার ভাইয়ের শরীরের আঘাতের চিহ্ন দেখতে পান। পরে দোকান মালিক বাবুল দোকানে এসে দেখতে পান তার দোকান থেকে ৭৪ হাজার টাকার মালামাল চুরি হয়েছে।

ওই দিনই আইয়ুবের বোন সোনিয়া সাভার মডেল থানায় অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

পরবর্তীতে মামলাটির তদন্ত করে পুলিশ জানাতে পারেন, চুরি করতে গিয়ে দেখে ফেলায় এবং বাঁধা দেওয়া আইয়ুবকে হত্যা করেন আজিমউদ্দীন।

সারাবাংলা/এআই/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর