Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরিশালে এগিয়ে নৌকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ জুন ২০২৩ ১৮:৩৩

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনের ৯১টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে। ফলাফলে এগিয়ে আছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ (খোকন সেরনিয়াবাত)।

সোমবার (১২ জুন) বিকেল থেকে জেলা শিল্পকলা অ্যাকাডেমির অডিটোরিয়াম থেকে ফলাফল ঘোষণা করছেন সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা হুমায়ুন কবির।

১২৬ কেন্দ্রের মধ্যে ৯১ কেন্দ্রের বেসরকারি ফলাফলে নৌকা প্রতীকের প্রার্থী পেয়েছেন ৬২ হাজার ৭০৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হাতপাথা প্রতীকের প্রার্থী মুফতি সৈয়দ মো. ফয়জুল করিম ২৩ হাজার ৯৭ ভোট পেয়েছেন।

এরআগে সকাল ৮টা থেকে বরিশাল নগরীর ১২৬টি কেন্দ্রের ৮৯৪টি ভোট কক্ষে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ শুরু হয়। যা শেষ হয় বিকাল চারটায়। সকাল থেকেই পছন্দের নগরপিতা নির্বাচন করতে কেন্দ্রে কেন্দ্রে ভোটারদের সরব উপস্থিতি ছিল। বিশেষ করে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

সরেজমিনে দেখা গেছে, সকালে কেন্দ্রে কেন্দ্রে ভোটারদের উপস্থিতি অনেকটা বেশি থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা কমতে থাকে। তবে দুপুর ৩টার পর থেকে শুরু হওয়া মুষলধারার বৃষ্টি কেন্দ্রে ভোটারদের উপস্থিতি উল্লেখযোগ্য হারে নামিয়ে আনে।

প্রসঙ্গত, এই সিটিতে মেয়র পদে ৭ জন, সাধারণ কাউন্সিলর পদে ১১৫ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে লড়াই করছেন ৪২ জন।

# বরিশালে ২৫ কেন্দ্রের ফল ঘোষণা, এগিয়ে নৌকা

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর