Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
১২ জুন ২০২৩ ২১:৫৭

ঢাকা: রাজধানীর ডেমরায় বামৈল ব্রিজের পাশে মোটরসাইকেল ধাক্কায় বাইসাইকেল আরোহী নাহিদ ইসলাম (১৩) নামে এক মাদরাসা ছাত্র নিহত হয়েছে।

সোমবার (১২ জুন) সন্ধ্যা ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক পৌনে ৭টায় মৃত ঘোষণা করেন।

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরখাগড়া গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে নাহিদ। দুই ভাই ও এক বোনের মধ্যে সবার ছোট সে। তার পরিবার ডেমরা স্টাফ কোয়াটার দেল্লা এলাকায় থাকে। ডেমরা বামৈল এলাকায় একটি হাফিজিয়া মাদরাসায় পড়ে নাহিদ।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া জাহিদুল ইসলাম আপন নামে এক যুবক জানান, সন্ধ্যার দিকে বামৈল ব্রিজের পাশে হঠাৎ একটি শব্দ শুনতে পান। দৌড়ে গিয়ে দেখেন বাইসাইকেলসহ রক্তাক্ত অবস্থায় পড়ে নাহিদ। আর পাশে মোটরসাইকেল চালক এবং আরোহী পড়ে আছে। তখন তিনি নাহিদকে উদ্ধার করে সিএনজি অটোরিকশা যোগে ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে মোটরসাইকেল চালক ও আরোহীরা স্থানীয় কোনো হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

খবর পেয়ে হাসপাতালে যান নিহতের বাবা জাহাঙ্গীর আলম। তিনি জানান, বামৈল একটি হাফিজিয়া মাদরাসায় পড়ে নাহিদ। ২-১ দিন পরপর মাদরাসা থেকে হেঁটে বাসায় গিয়ে মা-বাবার সাথে দেখা করে আসে সে। সন্ধ্যায়ও মাদরাসা থেকে বাসায় যাচ্ছিলো। তবে তার নিজের কোন বাইসাইকেল নেই। কার বাইসাইকেল চালিয়ে যাচ্ছিলো তা জানেন না তিনি।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাটি ডেমরা থানা পুলিশ দেখছে। নাহিদের মরদেহটি মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর