Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরিশাল সিটি করপোরেশনে কাউন্সিলর হলেন যারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ জুন ২০২৩ ১০:০১

বরিশাল: বরিশাল সিটি করপোরেশনে (বিসিসি) বেসরকারিভাবে নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করেছেন রিটার্নিং ও সহকারী রিটার্নিং কর্মকর্তারা। সোমবার (১২ জুন) রাতে জেলা শিল্পকলা মিলনায়তনে ফলাফল ঘোষণা করা হয়।

রিটার্নিং কর্মকর্তা মো. হুমায়ুন কবীর ৩০ জন সাধারণ কাউন্সিলর ও ১০ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

নির্বাচিতরা হলেন- ১ নম্বর ওয়ার্ড থেকে আউয়াল মোল্লা, ২ নম্বর ওয়ার্ডে মুন্না হাওলাদার, ৩ নম্বর ওয়ার্ডে হাবিবুর রহমান ফারুক, ৪ নম্বর ওয়ার্ডে সৈয়দ আবিদ, ৫ নম্বর ওয়ার্ডে কেফায়েত হোসেন রনি, ৬ নম্বর ওয়ার্ডে খান মো. জামাল হোসেন, ৭ নম্বর ওয়ার্ডে রফিকুল ইসলাম খোকন, ৮ নম্বর ওয়ার্ডে সেলিম হাওলাদার, ৯ নম্বর ওয়ার্ডে লিংকু, ১০ নম্বর ওয়ার্ডে জয়নাল আবেদীন, ১১ নম্বর ওয়ার্ডে মজিবর রহমান, ১২ নম্বর ওয়ার্ডে রয়েল, ১৩ নম্বর ওয়ার্ডে মেহেদী পারভেজ খান আবির, ১৪ নম্বর ওয়ার্ডে শাকিক হোসেন পলাশ, ১৫ নম্বর ওয়ার্ডে সামজিদুল কবির বাবু, ১৬ নম্বর ওয়ার্ডে শাহিন সিকদার, ১৭ নম্বর ওয়ার্ডে আক্তারুজ্জামান হিরু, ১৮ নম্বর ওয়ার্ডে মাসুম হাওলাদার, ১৯ নম্বর ওয়ার্ডে গাজী নঈমুল হোসেন লিটু, ২০ নম্বর ওয়ার্ডে জিয়াউর রহমান বিপ্লব, ২১ নম্বর ওয়ার্ডে সাইদ আহমেদ মান্না, ২২ নম্বর ওয়ার্ডে আনিছুর রহমান দুলাল, ২৩ নম্বর ওয়ার্ডে এনামুল হক বাহার, ২৪ নম্বর ওয়ার্ডে ফিরোজ আহমেদ, ২৫ নম্বর ওয়ার্ডে সুলতান মাহমুদ, ২৬ নম্বর ওয়ার্ডে হুমায়ুন কবির, ২৭ নম্বর ওয়ার্ডে মনিরুজ্জামান তালুকদার, ২৮ নম্বর ওয়ার্ডে হুমায়ুন কবির, ২৯ নম্বর ওয়ার্ডে ইমরান মোল্লা ও ৩০ নম্বর ওয়ার্ডে শাহিন হাওলাদার।

সংরক্ষিত নারী কাউন্সিলর
১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে ডালিয়া পারভীন, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে আলম তাজ বেগম, ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে কোহিনুর বেগম, ১০, ১১ ও ১২ নম্বর ওয়ার্ডে আয়শা তৌহিদ লুনা, ১৩, ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ডে লাভলী বেগম, ১৬, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ডে মজিদা বোরহান, ১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ডে শীলা আক্তার, ২২, ২৩ ও ২৭ নম্বর ওয়ার্ডে রেশমি বেগম, ২৪, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ডে সেলিনা বেগম এবং ২৮, ২৯ ও ৩০ নম্বর ওয়ার্ডে রাশিদা পারভিন।

মোট ৪০ জন কাউন্সিলরের মধ্যে বর্তমান মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ সমর্থক ১৩ জন এবং নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আবদুল্লাহ সমর্থক ৭ জন রয়েছেন।

এছাড়া নির্বাচন করে বহিষ্কার হওয়া বিএনপিপন্থী ১৮ জনের মধ্যে মোট ৯ জন কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

সারাবাংলা/এমও

কাউন্সিলর


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর