Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গড়াই নদীতে নিখোঁজ ঢাবি শিক্ষার্থী তানভীরের সন্ধান মেলেনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ জুন ২০২৩ ১৫:২৪

কুষ্টিয়া: কুষ্টিয়ার গড়াই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী তানভীরকে (২৩) এখনও উদ্ধার করা সম্ভব হয়নি।

গতকাল বিকেল সাড়ে ৩টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার মাস-উদ-রুমী সেতুসংলগ্ন রেলব্রিজের নিচে ৫ বন্ধু নদীতে গোসল করতে নামে। এসময় নদীর প্রবল স্রোতে ৩ জন তলিয়ে যান। কোনোমতে ৪ জন নিরাপদে তীরে ভিড়লেও নিখোঁজ হন তানভীর।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. জানে আলম জানান, গতকাল তানভীর নামের ওই শিক্ষার্থী গড়াই নদীতে নিখোঁজ হওয়ার পর থেকেই প্রথমে কুষ্টিয়া ও কুমারখালী ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট এবং সন্ধায় খুলনা ডুবুরি দলের ৫ সদস্যের একটি টিম তানভীরকে উদ্ধারে অভিযান চালায়।

পরে মঙ্গলবার সকাল ৮টার পর থেকে আবার তানভীরকে উদ্ধারে কাজ শুরু করে কুষ্টিয়া ও কুমারখালী ফায়ার সার্ভিসের দু’টি ইউনিটসহ খুলনা ডুবুরী দলের ৫ সদস্য। তবে গতকালের চেয়ে আজ নদীতে পানির স্রোত বেশি থাকায় উদ্ধার তৎপরতায় চরম বেগ পেতে হচ্ছে।

কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার বিতান কুমার মন্ডল জানান, রাতেই নিখোঁজ তানভীরের বাবা, বড় বোন, ছোট ভাই ও মামা বরগুনা থেকে কুষ্টিয়ায় এসেছেন। তানভীরের সঙ্গে বেড়াতে আসা তার ১২ জন বন্ধু এখনও কুষ্টিয়ায় অবস্থান করছেন।

নিখোঁজ তানভীর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী।

উল্লেখ্য, গতকাল সোমবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৩ শিক্ষার্থী মাইক্রোবাসযোগে মেহেরপুরের মুজিবনগরের উদ্দেশ্যে যান। সেখান থেকে দুপুরে আসেন কুষ্টিয়া সার্কিট হাউসে। সেখানে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে ফকির লালন সাঁইয়ের মাজার ঘুরে রওনা হন শিলাইদহ কুঠিবাড়ির উদ্দেশে। পথিমধ্যে কুমারখালীর উপজেলার মাস-উদ-রুমী সেতুসংলগ্ন গড়াই নদীতে গোসল করতে নামলে একজন পানিতে তলিয়ে যান।

কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সারাবাংলা/এমও

গড়াই নদী টপ নিউজ ঢাবি শিক্ষার্থী তানভীর


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর