Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিকাশ থেকে জিপিতে রিচার্জ করে বাইক, এসি, টিভি জেতার সুযোগ

সারাবাংলা ডেস্ক
১৪ জুন ২০২৩ ১৫:৪৯

ঢাকা: বিকাশ থেকে যে কোনো গ্রামীণফোন নাম্বারে সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জ করে প্রতি সপ্তাহে তিনজন গ্রাহক পাচ্ছেন মোটরবাইক, এসি ও টিভি কুপন জেতার সুযোগ। এছাড়া যে কোনো গ্রামীণফোন নাম্বারে সর্বোচ্চ রিচার্জ করে প্রতিদিন এক হাজার জন গ্রাহক পাচ্ছেন ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

গত ৮ জুন থেকে শুরু হওয়া দুই সপ্তাহব্যাপী এই ক্যাম্পেইন চলাকালীন প্রতি সপ্তাহজুড়ে বিকাশ থেকে যে কোনো গ্রামীণফোন নাম্বারে সর্বোচ্চ রিচার্জকারী পাবেন ১,৪০,০০০ টাকা মূল্যের বাইক কুপন, দ্বিতীয় সর্বোচ্চ রিচার্জকারী ৪৬,০০০ টাকা মূল্যের এসি কুপন এবং ৩০,০০০ টাকা মূল্যের টিভি কুপন পাবেন। কুপনগুলো শুধুমাত্র নির্বাচিত আউটলেটে ব্যবহার করা যাবে।

একইভাবে এই ক্যাম্পেইনে প্রতিদিন বিকাশ থেকে যে কোনো গ্রামীণফোন নাম্বারে ১০০০ জন গ্রাহক পাচ্ছেন ক্যাশব্যাক জেতার সুযোগ। বিকাশ ব্যবহার করে প্রতিদিন সর্বোচ্চ পাঁচজন রিচার্জকারী গ্রাহক পাচ্ছেন ১০ হাজার টাকা ক্যাশব্যাক, পরবর্তী পাঁচজন জন পাচ্ছেন এক হাজার টাকা করে ক্যাশব্যাক, পরবর্তী ১০ জন পাচ্ছেন ৫০০ টাকা ক্যাশব্যাক এবং পরবর্তী ৯৮০ জন সর্বোচ্চ রিচার্জকারী গ্রাহক পাচ্ছেন ১০০ টাকা করে ক্যাশব্যাক।

গ্রাহকরা বিকাশ অ্যাপ থেকে বা *২৪৭# ডায়াল করে যে কোনো গ্রামীণফোন নাম্বারে টাকা রিচার্জ করে অফারটি উপভোগ করতে পারবেন। অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিংকে – https://www.bkash.com/page/gp-eid-dhamaka

সারাবাংলা/আইই

বিকাশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর