Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দাদা-দাদির পাশে চিরনিদ্রায় সাংবাদিক নাদিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ জুন ২০২৩ ১৬:৩৮

জামালপুর: জামালপুরে সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে পারিবারিক কবরস্থানে দাদা-দাদির পাশে দাফন করা হয়েছে।

এর আগে শুক্রবার (১৬ জুন) সকাল ১০টায় বকশীগঞ্জ নুর মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে নাদিমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর দুপুরে নিজ গ্রাম গোমেরচরে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজার আগে পরিবারের লোকজন ও স্থানীয় গণ্যমান্যরা হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও আইনের আওতায় আনতে পুলিশ প্রশাসনের কাছে দাবি জানান।

বকশীগঞ্জ থানার ওসি সোহেল রানা ওই সময় জানান, সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডে জড়িত ৬ জনকে এরইমধ্যে আটক করা হয়েছে। হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় নেওয়া হবে।

জানাজার আগে সাংবাদিক নাদিমের মরদেহে ফুলেল শ্রদ্ধা জানায় জামালপুর প্রেসক্লাব ও জামালপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন।

এদিকে সাংবাদিক নাদিমের হত্যাকারীদের ফাঁসির দাবিতে শুক্রবার দুপুরে বকশীগঞ্জ থানার সামনে অবস্থান কর্মসূচি পালন করেন সাংবাদিকরা। এ সময় সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের দাবি তোলা হয়।

সংবাদ প্রকাশের জের ধরে গোলাম রাব্বানী নাদিম বুধবার সন্ত্রাসীদের হামলার মুখে পড়েন।

সাংবাদিক নাদিম সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবুর সন্ত্রাসী বাহিনীর হাতে খুন হয়েছেন বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ তোলা হয়েছে।

সারাবাংলা/একে

সাংবাদিক নাদিম হত্যাকাণ্ড

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর