Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাজেকে ডায়রিয়ায় স্বামী-স্ত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ জুন ২০২৩ ১৪:৫৭

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের লংতিয়ান পাড়ায় ডায়রিয়া আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে।

ইউনিয়নের দুর্গম নতুন বেটলিং পাড়া গ্রামের বাসিন্দা মেলাতি ত্রিপুরা (৫০) ও তার স্বামী বাহন ত্রিপুরা (৫৫) মেলাতির মেয়ের বাড়িতে একটি অনুষ্ঠানে যোগদিতে এলে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে মারা যান।

রাঙামাটির সিভিল সার্জন ডা. বিপাশ খীসা তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সাজেকে শনিবার ভোর রাতে ডায়রিয়া আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। আমরা ধারণা করছি খাবারের সমস্যা থেকে তাদের ডায়রিয়া হয়েছে। কারণ তারা একটা অনুষ্ঠানে যোগ দিতে শ্বশুর বাড়ি লংতিয়ান পাড়ায় এসেছে এবং খাওয়া-দাওয়া করেছে।’

সাজেক ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড মেম্বার (ইউপি সদস্য) বন বিহারী চাকমা বলেন, ‘সেখানে আরও দুইজন ডায়রিয়ায় অসুস্থ আছে বলে আমি খবর পেয়েছি কারবারির মাধ্যমে। তাদের জন্য ওষুধ পাঠানো হয়েছে ইউনিয়ন পরিষদ থেকে।’

এর আগে, ইউনিয়নের লংতিয়ান পাড়ায় ৭ জুন দুইজনের মৃত্যু হয় ডায়রিয়ায়। আক্রান্ত হয় আরও ৩৯ জন। তখন জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে দূর্গম সে গ্রামে তিনটি মেডিকেল টিম পাঠানো হয়। যারা ৮ জুন সেখানে যায় এবং ১৩ জুন রোগীদের সুস্থ করে ফিরে আসেন।

সারাবাংলা/ইআ

ডায়রিয়া সাজেক স্বামী-স্ত্রীর মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর